স্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণ

  • আপডেট টাইম : অক্টোবর ২২ ২০২১, ০৬:১৪
  • 668 বার পঠিত
স্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণ
সংবাদটি শেয়ার করুন....

পিরোজপুরে স্ত্রী তাহমিনা বেগমকে (৪৪) কুপিয়ে হত্যা করে স্বামী আব্দুস সত্তার শেখ (৫০) থানায় আত্মসমর্পণ করেছেন। ঘটনাটি ঘটেছে জেলার সদর উপজেলার শিকদার মল্লিক ইউনিয়নের জুজখোলা গ্রামে।

ঘাতক স্বামী ওই গ্রামের মৃত জোনাব আলী শেখের ছেলে। জানা গেছে, গত বৃহস্পতিবার (২১ অক্টোবর) গভীর রাতে স্ত্রীকে হত্যা করেন স্বামী। পরে শুক্রবার (২২ অক্টোবর) ভোরে তিনি থানায় গিয়ে আত্মসমর্পণ করেন।

ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও স্থানীয় মো. কামরুজ্জামান চান সর্দার জানান, ঘাতক স্বামী আব্দুস সত্তার বিভিন্ন এনজিও ও ব্যাংক থেকে ঋণ নিয়ে তা পরিশোধ করতে না পেরে অনেকটা মানসিক ভারসম্যহীন হয়ে পড়েন। আর এ ঋণের কারণে পরিবারের মধ্যে প্রায়ই কলহ লেগে থাকতো। হয়তো এর জের ধরে বৃহস্পতিবার গভীর রাতে স্বামী তার স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছেন। পরে শুক্রবার ভোরে ঘাতক স্বামী তার ছোট মেয়ে সাদিয়া আক্তারকে (৬) সঙ্গে নিয়ে থানায় আত্মসমর্পণ করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মাসুদুজ্জামান জানান, মরদেহ উদ্ধারের কাজ চলছে। হত্যাকারী স্বামীকে আটক করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত ক
%d