ওয়ার্নারের ব্যাটে জয়হীন বিদায় গেইল-ব্রাভোদের

  • আপডেট টাইম : নভেম্বর ০৬ ২০২১, ০৭:৫০
  • 772 বার পঠিত
ওয়ার্নারের ব্যাটে জয়হীন বিদায় গেইল-ব্রাভোদের
সংবাদটি শেয়ার করুন....

শুরু থেকে শেষ পর্যন্ত ব্যাট হাতে ছিলেন ডেভিড ওয়ার্নার। খেলেছেন ৫৬ বলে ৮৯ রানের অসাধারণ এক ইনিংস। তার ব্যাটে ভর করে বিদায়ী ম্যাচে জয়বঞ্চিত হলেন ক্রিস গেইল ও ডুয়াইন ব্রাভো।

ওয়ার্নারের ইনিংসটি যেনো ৯ চার ও ৪ ছক্কার তারকাখচিত আকাশ, যেখানে হারিয়ে গেলো ক্যারিবীয়দের শেষ-ভালোর স্বপ্ন।
তার সঙ্গে মাঠে নেমেছিলেন অধিনায়ক অ্যারন ফিঞ্চ। তিনি ১১ বলে ৯ রান করে সাজঘরে ফেরেন। তবে আরও একটি অর্ধশতক ছিল অজিদের দলীয় ইনিংসে।
মিশেল মার্শের ব্যাটও এদিন ঝলসে উঠেছিল। তিনি ৩২ বলে ৫৩ রানের একটি অসাধারণ ইনিংস খেলেন। বিদায়ী ম্যাচে অবশ্য তার উইকেটটি নিয়ে গেইল জানালেন, তিনি বোল হাতে কম ছিলেন না।
ক্রিস গেইল ছাড়া অপর উইকেটটি নিয়েছেন স্পিনার আকিল হোসেন। ১৫৮ তাড়া করতে গিয়ে শেষ পর্যন্ত ১৬১ করে অজিরা। ম্যান অব দ্য ম্যাচ যে ডেভিড ওয়ার্নার, তা কি বলার অপেক্ষা রাখে?

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d