সমর্থকদের উদ্দেশ্যে ম্যানইউ অধিনায়ক: আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ

  • আপডেট টাইম : নভেম্বর ০৮ ২০২১, ০০:৩৩
  • 711 বার পঠিত
সমর্থকদের উদ্দেশ্যে ম্যানইউ অধিনায়ক: আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ
সংবাদটি শেয়ার করুন....

শনিবার নগর প্রতিদ্বন্দ্বী সিটির কাছে হতাশাজনক পরাজয়ের পর ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থকদের উদ্দেশে বার্তা দিয়েছেন ক্লাব অধিনায়ক হ্যারি ম্যাগুইর। প্রিমিয়ার লিগে চেলসির সাথে পয়েন্টের সমতা করার আশা নিয়ে ইউনাইটেড ওল্ড ট্র্যাফোর্ডে নেমেছিলো শনিবার, কিন্তু প্রথমার্ধের দুটি গোল রেডদের সেই স্বপ্ন পূরণের পথে বাঁধা হয়ে দাড়ায়।

ম্যাগুয়ার তার অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে শনিবারের ম্যাচ নিয়ে তার চিন্তাভাবনা এবং দলের প্রতি অব্যাহত সমর্থনের জন্য ইউনাইটেড ভক্তদের ধন্যবাদ জানিয়ে পোস্ট করেছেন (ছবি)।

ম্যানইউ অধিনায়ক লিখেছেন, “একদল খেলোয়াড় হিসেবে আমরা কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। আমরা জানি এবং স্বীকার করি যে এটি যথেষ্ট ভাল নয়।আমরা আপনাদের মনকষ্ট এবং হতাশা দুটোই অনুভব করছি, আমরা সবকিছু ঠিক করার জন্য আমরা যা করতে পারি তা করছি এবং আমরা জিনিসগুলি ঠিক করব। আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ, ❤️🔴 ইউনাইটেড।”

আন্তর্জাতিক বিরতির  আগামী ২০ নভেম্বর ওয়াটফোর্ডে রেডসের  বিপক্ষে ম্যাচ দিয়ে আবারো প্রিমিয়ার লিগে মাঠে নামবে ম্যানইউ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d