নানা আয়োজনে বরিশালে মোহনা টেলিভিশনের এক যুগ পালিত

  • আপডেট টাইম : নভেম্বর ১২ ২০২১, ১১:০২
  • 741 বার পঠিত
নানা আয়োজনে বরিশালে মোহনা টেলিভিশনের এক যুগ পালিত
সংবাদটি শেয়ার করুন....

জমকালো আয়োজনের মধ্যে দিয়ে বরিশালে মোহনা টেলিভিশনের এক যুগ পালন করা হয়েছে। সকাল সাড়ে ১১ টায় বরিশাল নগরীর অশ্বিনী কুমার টাউন হল এর সামনে কেক কেটে এর প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন প্রধান অতিথি বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম বার। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশালের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: রকিবুর রহমান খান, বরিশাল রেঞ্জ অফিসের পুলিশ সুপার মো: নুরুল আমিন, বরিশাল র‍্যাব-৮ এর উপ-পরিচালক মেজর জাহাঙ্গীর আলম, বরিশাল জেলার এডিশনাল এসপি মোঃ ফরহাদ সরদার, এনডিসি মোঃ নাজমুল হুদা, সিনিয়র সাংবাদিক আলম রায়হান, বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি স্বপন খন্দকার, শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের সহ-সভাপতি এসএম জাকির হোসেন, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস, শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুখেন্দু এদবর ও বিআরইউ সাধারণ সম্পাদক মিথুন সাহা।

প্রধান অতিথির বক্তব্য পুলিশ কমিশনার মো: শাহাবুদ্দিন খান বলেন, মোহনা টেলিভিশন সব সময় মুক্তিযুদ্ধের কথা বলে। স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের ধারায় দেশ গঠনে অগ্রনী ভূমিকা রাখছে মোহনা টেলিভিশন। এছাড়া হাজার বছরের ঐতিহ্যবাহী ও সংস্কৃতি তুলে ধরে আসছে দীর্ঘদিন যাবৎ এই টেলিভিশনটি। ইউপি নির্বাচন সম্পর্কে প্রধান অতিথি বলেন, আমরা বরিশালের প্রশাসন ইতোমধ্যে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছি। জনগণ ও প্রশাসনের ঐক্যবদ্ধ শক্তিই এবারে সুষ্ঠ নির্বাচন উপহার দিতে পেরেছি। আমরা বরিশাল একটি মডেল শহর হিসেবে গড়ে তুলতে চাই। আপনারা আমাদের আপনজন। আমরা নিষ্ঠার সাথে কাজ করে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ এগিয়ে নিতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখিয়েছেন তা আমরা পূরন করে বাস্তবায়ন করে বিশ্বের বুকে মাথা উচু করে দাড়াবো। তিনি আরো বলেন মুবিজ বর্ষে আমরা বঙ্গবন্ধুর প্রতি যথাযথ শ্রদ্ধা জানাবো। কারন তিনি দেশের জন্য জীবন দিয়েছেন। একইসাথে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী মোহনা টেলিভিশনের উত্তোরত্তর সমৃদ্ধি কামনা করেন প্রধান অতিথি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরিশাল বিভাগীয় সাংবাদিক ক্লাবের সভাপতি, মোহনা টেলিভিশনের বরিশাল বিভাগীয় প্রধান এবং দৈনিক সকালের বার্তার প্রকাশক ও সম্পাদক শেখ শামীম। এসময় অতিথিরা, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী মোহনা টেলিভিশনের উত্তোরত্তর সমৃদ্ধি কামনা করেন। এছাড়া মোহনা টেলিভিশনের ভূয়সী প্রশংসা করেন অতিথিরা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d