ওয়েস্ট ইন্ডিজ অনূর্ধ্ব-১৯ দলের ব্যাটিং পরামর্শক হিসাবে যোগ দেবেন শিবনারায়ণ চন্দরপল

  • আপডেট টাইম : নভেম্বর ১৩ ২০২১, ০৩:১৮
  • 660 বার পঠিত
ওয়েস্ট ইন্ডিজ অনূর্ধ্ব-১৯ দলের ব্যাটিং পরামর্শক হিসাবে যোগ দেবেন শিবনারায়ণ চন্দরপল
সংবাদটি শেয়ার করুন....

ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ব্যাটার শিবনারায়ণ চন্দরপল ২০২২ সালের জানুয়ারি-ফেব্রুয়ারিতে ক্যারিবিয়ানে অনুষ্ঠিতব্য বিশ্বকাপের প্রস্তুতির জন্য অ্যান্টিগায় আসন্ন হাই পারফরম্যান্স ক্যাম্পের জন্য ব্যাটিং পরামর্শক হিসাবে ওয়েস্ট ইন্ডিজের অনূর্ধ্ব-১৯ দলে যোগ দেবেন।

চন্দরপল, ২৬৮ টি ওয়ানডে এবং ২২টি টি-টোয়েন্টি খেলেছেন। তিনি অন্যান্যদের মধ্যে ফ্লয়েড রেইফার (প্রধান কোচ), রোহান নার্স (সহকারী কোচ) এবং কার্টলি অ্যামব্রোস (বোলিং কোচ) সহ সহায়ক কর্মীদের সাথে যোগ দেবেন। প্রস্তুতি ক্যাম্প চলবে ১৫ থেকে ২৮ নভেম্বর অ্যান্টিগার কুলিজ ক্রিকেট গ্রাউন্ডে।

সিডব্লিউআই-এর ক্রিকেট ডিরেক্টর জিমি অ্যাডামস বলেছেন, “শিবের প্রচুর পরিমাণে ক্রিকেটীয় জ্ঞান এবং জ্ঞান রয়েছে এবং তিনি কোচিং স্টাফদের জন্য একটি দুর্দান্ত সংযোজন হবেন।” “আমাদের কাছে ইতিমধ্যেই স্যার কার্টলি অ্যামব্রোসে খেলার আরেকটি আইকন রয়েছে, যিনি আগস্টে ক্যাম্প থেকে স্কোয়াডের সাথে জড়িত ছিলেন, সেইসাথে আরও বেশ কিছু অসামান্য কোচ।”
আগস্টে অনুষ্ঠিত শেষ একটি এবং কয়েকটি ট্রায়াল ম্যাচের পর নির্বাচকরা এই ক্যাম্পের জন্য ২৮ জন খেলোয়াড়কে বেছে নিয়েছেন। দলে দুই নবাগত জ্যাডেন লিকক, একজন ডানহাতি ফাস্ট-মিডিয়াম বোলার এবং ডানহাতি ব্যাটার এবং কেভিন উইকহাম, একজন ডানহাতি ব্যাটার এবং ডানহাতি রিস্টস্পিনার অন্তর্ভুক্ত।
“আগস্টে অ্যান্টিগায় এক মাসব্যাপী ক্যাম্প করার পরে ১৮ সদস্যের ওয়েস্ট ইন্ডিজ অনূর্ধ্ব-১৯ স্কোয়াড ইংল্যান্ড সফরের পরে, আমি বিভিন্ন খেলোয়াড়দের ক্রমাগত অগ্রগতি এবং উন্নতি দেখার পাশাপাশি তাদের সাথে যোগাযোগ করার জন্য উন্মুখ। খেলার প্রতি তাদের চিন্তাভাবনা এবং দৃষ্টিভঙ্গি বোঝার জন্য,” রবার্ট হেইনস, অনূর্ধ্ব-১৯ এর সিডব্লিউআই এর প্রধান নির্বাচক বলেছেন।
“দুই সপ্তাহের ক্যাম্পে অব্যাহত দক্ষতা এবং শারীরিক বিকাশের সাথে চারটি অনুশীলন ম্যাচ অন্তর্ভুক্ত থাকবে এবং এটি ঘরের মাঠে সিরিজ এবং আইসিসি অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপের জন্য বাছাই করার জন্য আমন্ত্রিত সকল খেলোয়াড়ের জন্য একটি সুযোগ।”

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d