সাকিব চিঠি দিয়েছে, ৬ মাস টেস্ট খেলবে না : পাপন

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৭ ২০২২, ০৭:৪৩
  • 553 বার পঠিত
সাকিব চিঠি দিয়েছে, ৬ মাস টেস্ট খেলবে না : পাপন
সংবাদটি শেয়ার করুন....

চলতি বছরের শুরুতে নিউজিল্যান্ডের টেস্ট সফর থেকে ছুটি নিয়েছিলেন সাকিব আল হাসান। আইপিএলে খেলবেন বলে আসন্ন দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজ থেকে ছুটি নেওয়ার কথা মৌখিকভাবে বিসিবিকে জানিয়ে রেখেছিলেন। কিন্তু আইপিএলের নিলামে কোনো দলই তাকে নেয়নি। বিসিবির সূত্র জানিয়েছিল, তারা অপেক্ষা করছে সাকিবের মতামতের জন্য।

কিছুদিন আগেই টি-টোয়েন্টি থেকে ছয় মাসের ছুটি নিয়েছেন তামিম ইকবাল। গত বছর থেকে এই ফরম্যাটে তার স্ট্রাইক রেট নিয়ে সমালোচনা ছিল। অনেকেই আর টি-টোয়েন্টিতে তামিমকে দেখতে চান না। এমন কথাও মিডিয়ায় এসেছে যে টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহও নাকি তামিমকে চান না! তাই একপ্রকার অভিমানেই ছুটি নিয়েছেন তামিম। কিন্তু ৩৫ বছর বয়সী সাকিব আল হাসান কেন টেস্ট থেকে ছুটি চান? এই খবর ফাঁস করেছেন নাজমুল হাসান স্বয়ং‍!

একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে পাপন বলেন, ‘সাকিব ইস্যুটা একটু ডিফিকাল্ট। সে আমাদের কাছে একটা চিঠি দিয়েছে যে, ছয় মাস টেস্ট খেলবে না। এটা শোনার পর সবাই বলছে, কী করব? আমি বললাম, ওকে ডাকো। তো আমি সাকিবকে জিজ্ঞেস করলাম, খেলবা না কেন? ওখানে কিন্তু সে আইপিএলের কথা লেখে নাই। তখন আমি বললাম, না তোমাকে শ্রীলঙ্কার সঙ্গে খেলতে হবে। আমাদের দেশের মাটিতে খেলা, তোমাকে খেলতে হবে। এবং সে তখন রাজি হলো।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d