স্টয়নিসের অবিশ্বাস্য ব্যাটিং ॥ উড়ে গেল শ্রীলংকা

  • আপডেট টাইম : অক্টোবর ২৫ ২০২২, ০৮:৪২
  • 183 বার পঠিত
স্টয়নিসের অবিশ্বাস্য ব্যাটিং ॥ উড়ে গেল শ্রীলংকা
সংবাদটি শেয়ার করুন....

মার্কাস স্টয়নিসের অবিশ্বাস্য ব্যাটিংয়ে উড়ে গেল শ্রীলংকা। ১৫৮ রানের টার্গেট তাড়া করতে নেমে সাবধানী ব্যাটিং করেন অস্ট্রেলিয়ার দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও অ্যারন ফিঞ্চ।
৪.১ ওভারে দলীয় ২৬ রানে ফেরেন ওয়ার্নার। এরপর মিসেল মার্সকে সঙ্গে নিয়ে ২৬ বলে ৩৪ রানের জুটি গড়েন ফিঞ্চ। ১৭ বলে ১৮ রান করে ফেরেন মিচেল মার্স।
তিন নম্বর পজিশনে ব্যাটিংয়ে নেমে রীতিমতো তাণ্ডব শুরু করেন গ্লেন ম্যাক্সওয়েল। তিনি ৬ বলে সংগ্রহ করেন ২২ রান। এরপর চোটাক্রান্ত হওয়ায় নিজের ইনিংসটা লম্বা করতে পারেননি। ছক্কা মারতে গিয়ে বাউন্ডারিতে ক্যাচ তুলে দিয়ে ফেরেন।
এরপর ব্যাটিংয়ে নেমে রীতিমতো তাণ্ডব চালাতে থাকেন মার্কাস স্টয়নিস। তিনি ১৮ বলে চার বাউন্ডারি আর ৬টি ছক্কার সাহায্যে ৫৯ রানের ইনিংস খেলে ম্যাচ সেরা হন। তার ব্যাটে ভর করেই ২১ বল হাতে রেখে ৭ উইকেটের জয় পায় অস্ট্রেলিয়া।
মঙ্গলবার অস্ট্রেলিয়ার বিপক্ষে পার্থে টস হেরে আগে ব্যাটিংয়ে নেমেই বিপাকে পড়ে যায় সাবেক চ্যাম্পিয়ন শ্রীলংকা। ইনিংসের দ্বিতীয় ওভারে ওপেনার কুশল মেন্ডিসের উইকেট হারানো দলটিকে খেলায় ফেরাতে সর্বোচ্চ চেষ্টা করে যান পাথুম নিশাঙ্কা ও ধনঞ্জয়া ডি সিলভা। দ্বিতীয় উইকেটে তারা ৫৮ বলে ৬৯ রানের জুটি গড়েন।
এরপর মাত্র ৩৬ রানের ব্যবধানে ৪ উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়ে লংকানরা। ২৩ বলে ২৬ রান করেন ক্যাচ তুলে দিয় ফেরেন ধনঞ্জয়া ডি সিলভা। নিজের ভুলে রানআউট হয়ে ফেরেন তরুণ ওপেনার নিশাঙ্কা। তিনি ৪৫ বলে ৪০ রান করেন।
ডি সিলভা এবং নিশাঙ্কা আউট হওয়ার পর ভানুকা রাজাপক্ষে, অধিনায়ক দাসুন শানাকা আর ওয়ানেন্দু হাসারাঙ্গা ব্যাটিংয়ে নেমে সুবিধা করতে পারেননি। তারা যথাক্রমে ৭, ৩ ও ১ রান করে আউট হন।
দুই উইকেট পতনের পর ১১.৩ ওভারে ব্যাটিংয়ে নেমে ইনিংসের শেষ বল পর্যন্ত খেলেন চারিথ আসালঙ্কা। তার ২৫ বলের গড়া ৩৮ রানের ইনিংসে ভর করে শেষপর্যন্ত ৬ উইকেটে ১৫৭ রান তুলতে সমর্থ হয় শ্রীলংকা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরা
%d