ডাচদের সহজেই হারাল ভারত

  • আপডেট টাইম : অক্টোবর ২৭ ২০২২, ০৪:৫৫
  • 179 বার পঠিত
ডাচদের সহজেই হারাল ভারত
সংবাদটি শেয়ার করুন....

টি-টোয়েন্টি বিশ্বকাপে নেদারল্যান্ডসের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচে সহজ জয় পেয়েছে ভারত। দারুণ ব্যাটিংয়ের পর বোলারদের দাপটে ৫৬ রানে জয় পেয়েছে রোহিতের দল।

আজ বৃহস্পতিবার সুপার টুয়েলভের গ্রুপ টু-এর ম্যাচে সিডনিতে মুখোমুখি হয়েছে দুদল। বাংলাদেশ সময় দুপুর ১টা ১০ মিনিটে খেলাটি মাঠে গড়িয়েছে। যেখানে প্রথমে ব্যাট করতে নেমে রোহিত শর্মা, বিরাট কোহলি ও সূর্যকুমার যাদবের হাফসেঞ্চুরিতে নির্ধারিত ২০ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ১৭৯ রান করেছে ভারত। জবাবে ব্যাট করতে নেমে ৯ উইকেট হারিয়ে ১২৩ রানে থামে নেদারল্যান্ডস।

১৮০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারায় নেদারল্যান্ডস। ভারতীয় বোলারদের তোপে কেউই নিজেদের মেলে ধরতে পারেননি। সর্বোচ্চ ২০ রান করেছেন টিম প্রিঙ্গল। কলিন আকেরমান ১৭ রান করেন।

ভারতীয় বোলারদের মধ্যে ভুবনেশ্বর কুমার, আর্শদীপ সিং, অক্ষর প্যাটেল ও রবিচন্দ্রন অশ্বিন ২টি করে উইকেট পান।

টস জিতে এর আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ভারতীয় অধিনায়ক রোহিত। ব্যাটিংয়ে নেমে শুরুতেই অবশ্য লোকেশ রাহুলকে হারায় ভারত। ব্যক্তিগত ৯ রানে পল ভ্যান মিকারেনের বলে এলবি হন এই ওপেনার। তবে দ্বিতীয় উইকেট জুটিতে ৫৬ বলে ৭৩ রান তোলেন রোহিত ও বিরাট কোহলি। অবশেষে এই জুটি ভাঙেন ফ্রেড ক্লাসেন। ৩৯ বলে ৪টি চার ও ৩টি ছক্কায় ৫৩ করে আউট হন ভারতীয় অধিনায়ক।

তবে ডাচ বোলাররা ইনিংসে আর কোনো উইকেট পাননি। তৃতীয় উইকেটে সূর্যের সঙ্গে ৪৮ বলে ঝড়ো ৯৫ রানে অপরাজিত পার্টনারশিপ গড়েন কোহলি। কোহলি শেষ পর্যন্ত ৪৪ বলে ৩টি চার ও ২টি ছক্কায় ৬২ রানে অপরাজিত থাকেন। কিন্তু বিধ্বংসী ছিলেন সূর্য। এই ডানহাতি ২৫ বলে ৭টি চার ও একটি ছক্কায় ৫১ রানের হার না মানা ইনিংস খেলে মাঠ ছাড়েন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরা
%d