‘ইহা একটি শীতের সকাল অব পিরোজপুর’

  • আপডেট টাইম : ডিসেম্বর ২০ ২০২২, ০৬:২৩
  • 110 বার পঠিত
‘ইহা একটি শীতের সকাল অব পিরোজপুর’
সংবাদটি শেয়ার করুন....

নদীর পাড়ে মাটি আঁকড়ে পড়ে আছেন চিত্রনায়ক জায়েদ খান। কাদা মাখা শরীর, পরণে লুঙ্গি আর সাদা টিশার্ট, গলায় আছে মাদুলি। আজ মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এমনই একটি শেয়ার করেছেন এই নায়ক।

এই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ইহা একটি শীতের সকাল অব পিরোজপুর।’

ছবিটিকে ঘিরে ফেসবুক ব্যবহারকারীরা নানা উৎসুক মন্তব্য করেছেন। সেসব মন্তব্যের প্রতি উত্তরে জায়েদ লিখেছেন, এটি ‘সোনার চর’ সিনেমার শুটিংয়ের স্থিরচিত্র।

জায়েদ খান জানান, এই সিনেমায় তিনি একজন বীর মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করছেন। এর আগে যখন এই ছবির শুটিং করছিলেন তখন তার বাবা-মা বেঁচে ছিলেন। এবার শুটিংয়ে তারা নেই। এ জন্য তার মন ভালো নেই।

১৯৭৫ সালে বঙ্গবন্ধুর হত্যার পর বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশ ফিরে আসার সময়ের গল্প নিয়ে সাজানো হয়েছে ‘সোনার চর’। এই সিনেমায় আরও অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, স্নিগ্ধা, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহিসহ অনেকে। সিনেমাটি পরিচালনা করছেন জাহিদ হাসান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d