জাহাজের তলা ফেটে মেঘনায় ছড়াচ্ছে ১১ লাখ লিটার ডিজেল

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৫ ২০২২, ০৪:১৩
  • 133 বার পঠিত
জাহাজের তলা ফেটে মেঘনায় ছড়াচ্ছে ১১ লাখ লিটার ডিজেল
সংবাদটি শেয়ার করুন....

ভোলার মেঘনা নদীতে এসভি সাগর নন্দিনী-২ নামের একটি ডিজেলবাহী জাহাজ ডুবে গেছে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। জাহাজে থাকা ১২ জন নাবিকসহ সবাইকে নিরাপদে উদ্ধার করেছে কোস্টগার্ড।

আজ রোববার ভোর রাতে মেঘনা নদীর তুলাতলী পয়েন্টে এ ঘটনা ঘটে।

জানা গেছে, পদ্মা অয়েল কোম্পানির ১১ লাখ লিটার ডিজেল নিয়ে চট্টগ্রাম থেকে এসভি সাগর নন্দিনী-২ নামের জাহাজটি চাঁদপুর যাচ্ছিল। এ সময় নদীর মাঝখানে নোঙর করে রাখা অপর একটি কার্গোর সঙ্গে ধাক্কা লাগলে জাহাজটির তলা ফেটে যায়। পরে ধীরে ধীরে জাহাজটি ডুবে যায়।

কোস্টগার্ড জানিয়েছে, ভোর ৫টার দিকে ঘন কুয়াশার কারণে এসভি সাগর নন্দিনী-২ এর সঙ্গে মাঝ নদীতে নোঙর করা আরেকটি কার্গোর ধাক্কা লাগে। এতে ডিজেলবাহী জাহাজটির তলা ফেটে যায়। তেল ছড়িয়ে পড়ে নদীতে।খবর পেয়ে কোস্টগার্ড সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ১২ জনকে উদ্ধার করে বলে জানান কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা কেএম সাফিউল কিঞ্জল।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন ফকির জানান, খবর পেয়ে পুলিশ, কোস্টগার্ড ও নৌ পুলিশের একটি দল তেল অপসারণের চেষ্টা চালাচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d