ব্যাচেলর পয়েন্ট নাটকের চতুর্থ সিজন শেষ

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৫ ২০২২, ০৭:০৪
  • 157 বার পঠিত
ব্যাচেলর পয়েন্ট নাটকের চতুর্থ সিজন শেষ
সংবাদটি শেয়ার করুন....

দি বরিশাল ডেস্ক।। ‘দেশীয় সিরিয়াল দর্শক দেখে না’ গত কয়েক বছর ধরে ধারাবাহিক নাটক নিয়ে এমন অভিযোগ অহরহ! তবে এসব অভিযোগ ভুল প্রমাণ করলো কাজল আরেফিন অমির তুমুল আলোচিত সিরিয়াল ‘ব্যাচেলর পয়েন্ট’। সাফল্যের ধারাবাহিকতায় এর ‘চতুর্থ সিজন’ শেষ হয়েছে শনিবার রাতে।

শুরু থেকে প্রতিটি পর্ব টানটান উত্তেজনায় রেখে ১১৬ পর্বে এসে সিরিয়ালটি শেষ হয়। ‘সিজন ৪’ এর শেষ পর্ব প্রচার হয়েছে ধ্রুব টিভির ইউটিউবে।

প্রতি এপিসোডের মতো শেষ পর্বটিতে অল্প সময়ে রেকর্ড ভিউস দেখা যায়। দীর্ঘ সিরিয়ালটি শেষ হওয়ায় নিয়মিত দর্শকরা আবেগে ভাসছেন!

সামাজিক যোগাযোগ রবিবারের অন্যতম ট্রেন্ডিং টপিক হচ্ছে ‘ব্যাচেলর পয়েন্ট’ (সিজন ৪)! শত শত দর্শক মন্তব্যে জানাচ্ছেন, কাবিলা, হাবু, পাশা, শুভ, শিমুলদের শেষ পরিণতি নিয়ে! নানাভাবে তারা সুখ-দুঃখে নিজেদের মতামত প্রকাশ করছেন। দর্শকদের উচ্ছ্বাসে আবেগপ্রবণ হচ্ছেন পরিচালক অমি নিজেও। তিনি অনুধাবন করছেন, ব্যাচেলর পয়েন্ট ‘সিজন ৪’ দেখা দর্শকদের অভ্যাসে পরিণত হয়ে গেছে। শেষ হওয়ায় লাখ লাখ দর্শক কষ্ট পাচ্ছেন।

রবিবার বিকেলে চ্যানেল আই অনলাইনকে কাজল আরেফিন অমি বলেন, দেশ-বিদেশের বিভিন্ন মাধ্যম থেকে লাখ লাখ মানুষের শোক বার্তা পাচ্ছি। বুঝতে পারছি তারা কষ্ট পাচ্ছেন। ‘ব্যাচেলর পয়েন্ট’ শেষ দর্শক কোনোভাবেই মানতেই পারছেন না! এসবের মধ্যে অবাক হয়েছি আমার ভার্সিটির স্যারসহ কিছু বিশেষ মানুষ নিয়মিত ‘ব্যাচেলর পয়েন্ট’ দেখতেন, কিন্তু আমি জানতাম না। তারা ফোন করে অ্যাপ্রিসিয়েট করেছেন।

দর্শকদের প্রশ্ন ‘ব্যাচেলর পয়েন্ট’-এর নতুন সিজন আসবে? অমির উত্তর, দর্শকরাও আমাকেও একই প্রশ্ন করছেন। নতুন সিজন করতে গেলে লম্বা সময়ের প্রয়োজন। যত্ন নিয়ে ঠিকমতো সময় না দিলে কাজটা ভালো হয় না। শুরু থেকে আমি ‘ব্যাচেলর পয়েন্ট’ সময় শ্রম মনোযোগ সবকিছু দিয়ে করেছি। এখন আমার পুরো মনোযোগ ওয়েব সিরিজ ‘হোটেল রিল্যাক্স’ নিয়ে, যেটা জানুয়ারিতে শুটিং করবো। এখন প্রি-প্রডাকশনের কাজ করছি।

”হোটেল রিল্যাক্সের পরে আরেকটি ওয়েব সিরিজ করবো। দর্শকের আগ্রহের পাশাপাশি আমার নিজেরও ইচ্ছে আগামীতে সিনেমা নির্মাণ করা। তাই আগামীতে ওয়েব ও সিনেমা নিয়ে ব্যস্ত থাবো। নতুন সিজনের জন্য আমার হাতের কাজগুলোর জন্য এখন লম্বা সময় বের করতে পারছি না। কাজগুলো শেষের পর দর্শক যদি চায় তখন হয়তো আবার পরিকল্পনা করবো। আপাতত ব্যাচেলর রিলেটেড কিছু করবো না, এমনকি বিশেষ ওকেশনেও না।”

ফ্রুটিকা নিবেদিত মোশন রকের ব্যানারে মাসুদুল হাসানের প্রযোজনায় ‘ব্যাচেলর পয়েন্ট’র বিভিন্ন চরিত্রে অভিনয় করেন মারজুক রাসেল, চাষি আলম, মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, শরাফ আহমেদ জীবন, শিমুল শর্মা, সাবিলা নূর, ফারিয়া শাহরিন, মনিরা মিঠু, আবদুল্লাহ রানা, ফারিয়া শাহরিন, পারসা ইভানা, মুসাফির বাচ্চু, পাভেল প্রমুখ।

ফিল ইন দ্য ব্ল্যাংকস, ট্যাটু, আপন, ভাইরাল গার্ল, একটি সন্দেহের গল্প, ফিমেল, দই-এর মতো সব তুমুল জনপ্রিয় নাটকের পরিচালক অমি বলেন, ব্যাচেলর পয়েন্টের কারণে মানুষ আমাকে যে পরিমাণ ভালোবাসা দিয়েছে তা কখনোই ভুলবো না। লক্ষ লক্ষ দর্শকদের কাছে কৃতজ্ঞতা যারা সবসময় ‘ব্যাচেলর পয়েন্ট’ সাপোর্ট করে আমাকে ও আমার টিমকে আপন করে নিয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d