ভোলায় আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৮ ২০২২, ০৬:১৮
  • 178 বার পঠিত
ভোলায় আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার
সংবাদটি শেয়ার করুন....
ভোলায় আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-৮ এর একটি টিম। জেলার বিভিন্ন জায়গা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২টি রামদা ও বেশকিছু দেশীয় অস্ত্র সহ নগদ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়।
বুধবার (২৮ ডিসেম্বর) সকালে র‍্যাব-৮্ এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।
আটককৃতরা হলেন  ৩ ভোলা সদর উপজেলা রাজাপুর ইউনিয়নের মো. শাহ জাহান ওরফে সাজু মাঝি (৫০), মো. নিরব (৩৪)। অপরজন সদর উপজেলার  ধনিয়া ইউনিয়নের মো. আবুল বশার (৩২)।
ভোলা র‍্যাব-৮ এর লেফটেন্যান্ট মাহমুদ হাসান প্রেস ব্রিফিং এ জানান, গত ১লা ডিসেম্বর ভোলার মেঘনা নদীতে দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে ডাবল ইন্জিন চালিত দ্রুত গতির ট্রলার যোগে মেঘনার নিরীহ জেলেদের মাছ শিকারে যাওয়া ৯টি জেলে ট্রলারে হামলা চালিয়ে ৯ জেলেকে অপহরণ করে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে ডাকাত দলের সদস্যরা। এরপর অপহৃত জেলেদের পরিবার বিকাশের মাধ্যমে তাদেরকে ২ লাখ ৮ হাজার টাকা মুক্তিপণ দেয়। ৩ ডিসেম্বর রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার তুলাতলি এলাকায় অপহৃত জেলেদেরকে নামিয়ে দেয় ডাকাত দলের সদস্যরা।
পরে খবর পেয়ে র‍্যাব-৮ এ ঘটনার তদন্ত শুরু করে। এরপর ২৭ ডিসেম্বর পর্যন্ত ডাকাতদের গতিবিধি ও অবস্থান নির্ণয় করে তথ্য প্রযুক্তি ব্যবহার করে বিশেষ অভিযান পরিচালনা করে ৩ ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করা হয়।
প্রেস ব্রিফিং এ আরো জানানো হয়, গ্রেফতারকৃত ডাকাত সদস্যেদের বিরুদ্ধে পূর্বে একাধিক ডাকাতি মামলা ও হত্যা মামলা রয়েছে। ডাকাত দলের অন্যান্য  পলাতক  আসামিদেরকেও গ্রেফতারের চেষ্টা চলমান রয়েছে।
বুধবার দুপুরে তাদেরকে ভোলা সদর মডেল থানায় হস্তান্তর করা হবে বলেও প্রেস ব্রিফিং এ জানানো হয়।
এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d