বরগুনায় হাতকড়াসহ আসামির পলায়ণ

  • আপডেট টাইম : জানুয়ারি ০২ ২০২৩, ২২:৪৪
  • 190 বার পঠিত
বরগুনায় হাতকড়াসহ আসামির পলায়ণ
সংবাদটি শেয়ার করুন....

দি বরিশাল ডেস্ক।। বরগুনার বেতাগী উপজেলায় চুরি মামলার আসামি গ্রেফতারের পরে পুলিশের হাত থেকে হাতকড়াসহ পালিয়ে গেছেন। এর দুই ঘণ্টা পরে ধানক্ষেত থেকে হাতকড়া উদ্ধার করা হলেও এখন পর্যন্ত আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। সোমবার (২ জানুয়ারি) রাত আটটার দিকে উপজেলার হোসনাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

বেতাগী থানা পুলিশ সূত্রে জানা যায়, বেতাগী উপজেলার সোনারবাংলা বাজারে একটি মুদি দোকানে চুরির ঘটনা ঘটে গত সপ্তাহে। এ ঘটনায় পুলিশ তদন্ত করে হোসনাবাদ এলাকার হাবিব বিশ্বাসের (৬০) সম্পৃক্ততার প্রাথমিক সত্যতা পায়। পরে সোমবার রাত আটটার দিকে বেতাগী থানার উপ-পরিদর্শক (এসআই) শহীদুল ইসলামের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে হাবিব বিশ্বাসকে গ্রেফতার করে। তাকে গ্রেফতারের পর হাতকড়া পরিয়ে থানায় নেওয়ার পথে পুলিশের হাত থেকে দৌড়ে ধানক্ষেতের মধ্য দিয়ে পালিয়ে পালিয়ে যান হাবি। এরপর পুলিশ ধানক্ষেতের মধ্যে কয়েক ঘণ্টা খোঁজাখুঁজি করে হাতকড়া পেলেও হাবিব বিশ্বাসকে খুঁজে পায়নি।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন হাতকড়াসহ আসামি পালানোর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, আসামি পালিয়ে যাওয়ার কয়েক ঘণ্টা পর ধানক্ষেত থেকে হাতকড়া উদ্ধার করা হয়েছে। তবে আসামি এখনো পলাতক। তাকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d