দুই কর্মীকে ডেকে নিলেন ছাত্রলীগ সভাপতি, হাতুড়িপেটা করলেন অনুসারী

  • আপডেট টাইম : জানুয়ারি ১২ ২০২৩, ০৩:২৯
  • 181 বার পঠিত
দুই  কর্মীকে ডেকে নিলেন ছাত্রলীগ সভাপতি, হাতুড়িপেটা করলেন অনুসারী
সংবাদটি শেয়ার করুন....

প্রেম সংক্রান্ত ঘটনার জেরে পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতি অনিরুজ্জামান অনিক দুই ছাত্রলীগ কর্মীকে ডেকে নিয়ে হাতুড়িপেটা করেছেন। তিনি ডেকে নেওয়ার পর নির্মমভাবে হাতুড়িপেটা করেছে তারই এক অনুসারী। হামলার শিকার দুই ছাত্রলীগ কর্মীর নাম অনিক শেখ ও অয়ন মজুমদার।

গতকাল বুধবার রাতে পিরোজপুর শহরের বলেশ্বর ব্রিজের কাছে হামলার এই হামলার ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুদুজ্জামান।
close

হামলার শিকার অনিক শেখ (২৩) পিরোজপুর সদর উপজেলার আলামকাঠী গ্রামের এনায়েত শেখের ছেলে এবং অন্যজন অনিকের বন্ধু অয়ন মজুমদার (২৩) একই গ্রামের অসীম মজুমদারের ছেলে।

এ ঘটনায় ছাত্রলীগ সভাপতিসহ ৪ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দেওয়া হয়েছে। তবে অভিযোগ অস্বীকার করেছেন ছাত্রলীগ সভাপতি অনিরুজ্জামান অনিক।
কালবেলা পত্রিকা অনলাইনের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন অনিক শেখ অভিযোগ করেন, জেলা ছাত্রলীগের সভাপতি অনিরুজ্জামান অনিক ফোনে তাকে ডেকে বলেশ্বর ব্রিজের ওপারে নিয়ে যায়। এ সময় তার সাথে তার বন্ধু অয়ন ছিল।

কথা বলার সময় অনিরুজ্জামানের সাথে থাকা তার অনুসারীরা অনিককে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পেটাতে শুরু করে। এ সময় অয়ন তাকে রক্ষা করতে গেলে তাকেও পিটিয়ে আহত করা হয়। অনিক শেখের দাবি, প্রেম সংক্রান্ত বিষয়ের জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. আরিফ হাসান জানান, আহত অবস্থায় অনিক নামের এক রোগীকে হাসপাতালে আনা হয়েছে। তার মাথায় এবং পায়ে আঘাত আছে। তাকে চিকিৎসা দেওয়া করা হচ্ছে।

ছাত্রলীগের সভাপতি অনিরুজ্জামান অনিক অভিযোগ অস্বীকার করে বলেছেন, অনিক ও নিরব নামে দুজনের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। বিষয়টি জানতে পেরে আমি ভুক্তভোগীকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। পিরোজপুর সদর থানার ওসি মো. মাসুদুজ্জামান জানান, জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d