পৃথিবীতে ঐশ্বরিয়া রাইয়ের মতো দেখতে আরও ৬ জন

  • আপডেট টাইম : জানুয়ারি ১৮ ২০২৩, ০৪:১৬
  • 203 বার পঠিত
পৃথিবীতে ঐশ্বরিয়া রাইয়ের মতো দেখতে আরও ৬ জন
সংবাদটি শেয়ার করুন....

বিশ্বের শ্রেষ্ঠ সুন্দরীদের মধ্যে তিনি অন্যতম। তিনি ঐশ্বরিয়া রাই বচ্চন। তার রূপে মুগ্ধ সারা দুনিয়া। অনেক নারীর তো আবার মনের সুপ্ত ইচ্ছা, যদি ঐশ্বরিয়ার মতো রূপ পাওয়া যেত! কিন্তু ঐশ্বরিয়া তো একটাই হয়। তবে এই ধারণাও ভেঙে যেতে পারে। কারণ, পৃথিবীতে অভিষেক বচ্চনের ঘরনির মতো দেখতে ছয়জন নারীর হদিস পাওয়া গিয়েছে। হুবহু দেখতে বিশ্বসুন্দরীরই মতো। এক ঝলক দেখলে পার্থক্য করাই কঠিন হয়ে দাঁড়ায়।

এদের মধ্যে অনেকেরই ছবি সমাজমাধ্যমে বিভিন্ন সময় দেখা গিয়েছে। তার মধ্যে প্রথমেই রয়েছে স্নেহা উল্লালের নাম। সালমান খানের বিপরীতে ‘লাকি’ ছবিতে বলিউড অভিষেক হয় তার। যার মুখের সঙ্গে অদ্ভুত মিল রয়েছে ঐশ্বরিয়ার। যেন সেই চোখ, সেই নাক। চোখের তারার রংও যেন অনেকটা একই রকম। ছবি মুক্তির পর থেকেই তাই দুজনের এই মিল নিয়ে বহু চর্চা হয়েছে।
close

রয়েছেন মারাঠি নায়িকা মানসী নায়েক। তাকে দেখেও একই ভাবনা আসতে পারে মাথায়। দুজনের চোখ যেন একই। তার নাচের দক্ষতা অনেককে পেছনে ফেলবে। কিছুদিন আগে সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয় এক ছবি। যাকে দেখে অনেকেই চমকে গিয়েছেন। তিনি যেন সাক্ষাৎ ঐশ্বরিয়াই। তিনি অম্রুতা। অশিতা সিংহ নামের আরও একজনের ছবি প্রকাশ্যে আসে। যাকে দেখে ঐশ্বরিয়া অনুরাগীরা অবাক হয়েছেন।
কালবেলা পত্রিকা অনলাইনের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ইরান ও পাকিস্তানেও দেখা মিলবে ঐশ্বরিয়ার প্রতিমূর্তির। একজন মাহলঘা জাবেরি এবং অন্যজন আমনা ইমরান। তাদের দুজনের চোখের সঙ্গেও হুবহু মিল পাওয়া যাবে ঐশ্বরিয়ার

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d