কলাপাড়ায় পুকুরে ডুবে মারা গেল একই পরিবারের ৩ শিশু

  • আপডেট টাইম : মে ১২ ২০২৩, ০৫:৫৯
  • 121 বার পঠিত
কলাপাড়ায় পুকুরে ডুবে মারা গেল একই পরিবারের ৩ শিশু
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালীর কলাপাড়ায় পুকুরে ডুবে একই পরিবারের তিন শিশুর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার জিয়া কলোনি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া তিন শিশু হলো শারমিন (৬), রুমান (৮) ও মরিয়ম (৮)। এদের মধ্যে শারমিন ও রুমান আপন ভাই-বোন। মরিয়ম তাদের চাচাতো বোন। শারমিন ও রুমান ওই এলাকার সোহেল ফকিরের সন্তান, মরিয়মের বাবার নাম রুবেল ফকির।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, দুপুরে বাড়ির পাশের পুকুর পাড়ে এক সঙ্গে খেলছিল শারমিন, রুমান ও মরিয়ম। খেলার একপর্যায়ে তারা পুকুরে পড়ে যায়। কিছুক্ষণ পর পুকুরে শারমিনের মরদেহ ভাসতে দেখে বাকি দুজনকে খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের সদস্যরা। পরে তাদের উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিন শিশুকেই মৃত ঘোষণা করেন।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d