ভান্ডারিয়া ও মঠবাড়িয়া পৌরসভায় ভোট ১৭ জুলাই

  • আপডেট টাইম : মে ৩১ ২০২৩, ০৪:১১
  • 125 বার পঠিত
ভান্ডারিয়া ও মঠবাড়িয়া  পৌরসভায় ভোট ১৭ জুলাই
সংবাদটি শেয়ার করুন....

দেশের আটটি পৌরসভায় ভোটের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। ওইসব পৌরসভায় আগামী ১৭ জুলাই ভোটগ্রহণ করা হবে। এই ৮টি পৌরসভার মধ্যে রয়েছে পিরোজপুরের মঠবাড়িয়া ও ভান্ডারিয়া পৌরসভা।
ওই দিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ হবে। বুধবার নির্বাচন কমিশনের (ইসি) উপসচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিতে প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়েছে।
ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমার শেষ সময় ১৮ জুন। মনোনয়নপত্র যাচাই বাছাই ১৯ জুন, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ জুন। আর ভোটগ্রহণ ১৭ জুলাই।
যে ৮ পৌরসভায় ভোট
চট্টগ্রামের দোহাজারী, পিরোজপুরে ভান্ডারিয়া ও মঠবাড়িয়া, শরীয়তপুরের গোসাইরহাট, কুমিল্লার দেবিদ্বার, চাঁদপুরের ছেংগারচর, যশোরের বেনাপোল ও সিরাজগঞ্জের তারাশ পৌরসভায় ভোট হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d