নির্বাচ‌নের তিন‌দিন আ‌গে বা‌তিল হল ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি মান্নার ম‌নোনয়ন

  • আপডেট টাইম : জুন ০৮ ২০২৩, ০৩:১৯
  • 1218 বার পঠিত
নির্বাচ‌নের তিন‌দিন আ‌গে বা‌তিল হল ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি মান্নার ম‌নোনয়ন
সংবাদটি শেয়ার করুন....

নির্বাচ‌নের তিনদিন আ‌গে ম‌নোনয়ন বা‌তিল হল মহানগর ছাত্রলী‌গের সদ‌্য সা‌বেক সভাপ‌তি রইজ আহ‌মেদ মান্নার। আজ দুপুর একটায় হাই‌কো‌র্টের এ‌পি‌লেড ডি‌ভিশন তার ম‌নোনয়ন বা‌তিল ঘোষণা ক‌রে।
রইজ আহ‌মেদ মান্না বর্তমা‌নে কারাগা‌রে র‌য়ে‌ছেন।আগামী ১২ জুন ব‌রিশাল সি‌টি ক‌র্পো‌রেশ‌নের নির্বাচন। ২নং ওয়ার্ড কাউ‌ন্সিলর প‌দে মান্না ও তার ভাই দু‌টি ম‌নোনয়ন ক্রয় ক‌রেন। এর পরপরই নৌকার ক‌র্মিদের মার‌ধো‌রের অ‌ভি‌যো‌গে তা‌কে গ্রেফতার ক‌রে পু‌লিশ। তারও তার ভাই মুন্নার ম‌নোনয়ন বা‌তিল করা হয়। দুই ভাই এর বিরু‌দ্ধে আ‌পিল ক‌রেন। আপ‌ি‌লে বড় ভাই মুন্নার ম‌নোনয়ন বৈধ হ‌লেও মান্নার ম‌নোনয়ন অ‌বৈধই থা‌কে। প‌রে হাই‌কোর্ট থে‌কে তার ম‌নোনয়ন বৈধ হয়। ঘু‌ড়ি মার্কা নি‌য়ে তার সমর্থকরা মা‌ঠে না‌মেন। কারাগা‌রে থাকা অবস্থায় মান্না‌কে ছাত্রলীগ থে‌কে ব‌হিস্কার করা হয়। ত‌বে নির্বাচ‌নের মা‌ঠে তার ব‌্যাপক প্রচরণা চ‌লে। প্রচুর সমর্থক দিন রাত মা‌ঠে কাজ করায় তার বিজ‌য়ের সম্ভাবনা সৃ‌ষ্টি হয়। এরই ম‌ধ্যে আজ দুপু‌রে সংবাদ মে‌লে তার ম‌নোনয়ন বা‌তিল হ‌য়ে‌ছে। এড, গোলাম আব্বাস চৌধুরী দুলাল জানান, হাই‌কো‌র্টের এ‌পি‌লেড ডি‌ভিশন দুপুর একটায় তার ম‌নোনয়ন বা‌তিল ক‌রে। মান্নার ভাই মুন্না ম‌নোনয়ন বা‌তি‌লের কথা স্বিকার ক‌রে‌ছেন। জানা গে‌ছে মান্নার সমর্থকরা শেষ মহুর্তে ম‌নোনয়ন বা‌তিল হওয়ায় মুচ‌রে প‌রে‌ছেন। তারা এখন মান্নার ভাই মুন্নার লা‌টিম মার্কা নি‌য়ে মাঠে নাম‌বেন ব‌লে জানা গে‌ছে। উ‌ল্লেখ‌্য রইজ আহ‌মেদ মান্না বি‌সি‌সি মেয়র সের‌নিয়াবাত সা‌দিক আব্দুল্লাহর ডান হাত ব‌লে প‌রি‌চিত।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d