জামালপুরে সন্ত্রাসীদের হামলায় বাংলা নিউজের সাংবাদিক নিহত

  • আপডেট টাইম : জুন ১৫ ২০২৩, ০৫:৩৫
  • 160 বার পঠিত
জামালপুরে সন্ত্রাসীদের হামলায় বাংলা নিউজের সাংবাদিক নিহত
সংবাদটি শেয়ার করুন....

জামালপুরে সন্ত্রাসীদের হামলায় আহত সাংবাদিক গোলাম রাব্বানি নাদিম মারা গেছেন। আজ বৃহস্পতিবার দুপুর আড়াইটায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালের উপপরিচালক জাকিউল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। নাদিম বাংলানিউজের জামালপুর জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করতেন।

এর আগে গতকাল বুধবার রাত ১০টার দিকে বকশীগঞ্জ পৌর শহরের পাটহাটী মোড়ে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের ওপর হামলা করে সন্ত্রাসীরা। এ সময় তাকে ব্যাপক মারধর করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রাতে মালিবাগ মোড় থেকে পাটহাটী মোড় হয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন নাদিম। পথে পাটহাটী মোড়ে কয়েকজন সন্ত্রাসী তার পথ রোধ করে এবং টেনে-হিঁচড়ে মারধর করতে করতে টিএনটি রোডের দিকে নিয়ে যায়। একপর্যায়ে তাকে বেধড়ক মারধর করে ফেলে যায়। খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে বকশীগঞ্জ হাসপাতালে নিয়ে যান। এরপর সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে জামালপুর হাসপাতালে পাঠায়। সেখান থেকে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। আজ চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সোহেল রানা বলেন, এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে পুলিশ। অন্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d