জয়া প্রদার ৬ মাসের কারাদণ্ড

  • আপডেট টাইম : আগস্ট ১২ ২০২৩, ০৫:০৫
  • 159 বার পঠিত
জয়া প্রদার ৬ মাসের কারাদণ্ড
সংবাদটি শেয়ার করুন....

সিনেমাহলের এক কর্মচারীর দায়ের করা মামলায় বলিউড অভিনেত্রী, রাজনীতিবিদ জয়া প্রদাকে ৬ মাসের জেল এবং ৫ হাজার টাকা জরিমানা করেছে চেন্নাইয়ের একটি আদালত।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, কয়েক বছর আগে চেন্নাইয়ে একটি সিনেমা হল কিনেছিলেন জয়া। সহযোগী ছিলেন রাম ও রাজা নামে দুজন। লোকসান হওয়ায় হলটি তারা বন্ধ করে দেন।
এরপরই জয়ার বিরুদ্ধে অভিযোগ ওঠে যে কর্মীরা ওই সময় কর্মরত ছিলেন, তাদের বেতন থেকে কেটে নেওয়া স্বাস্থ্যবিমার টাকা জমা দেওয়া হয়নি। এরপর সরকারিভাবে লিখিত অভিযোগ দায়ের হয়।

কর্মীদের সেই অভিযোগের ভিত্তিতে জয়া, রাম এবং রাজার বিরুদ্ধে চেন্নাইয়ের একটি আদালতে মামলা ওঠে। জয়ারা ওই টাকা ফেরত দিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে মামলা তুলে নেওয়ার অনুরোধ করেন।
কিন্তু সেই আবেদন খারিজ করে আদালত শুক্রবার ওই মামলার সাজা ঘোষণা করে।

জয়া প্রদা দুই বার সংসদ সদস্য হিসাবে নির্বাচিত হন সমাজবাদী পার্টির হয়ে। ২০০৪ ও ২০০৯ সালে তিনি নির্বাচিত হয়েছিলেন। রামপুর আসন থেকে নিকটবর্তী কংগ্রেস প্রার্থীকে পরাজিত করেন জয়।
তারপর আর জয়ের মুখ দেখেননি। রামপুরের প্রাক্তন সংসদ সদস্য জয়াপ্রদার রাজনৈতিক ক্যারিয়ার ১৯৯৪ সালে তেলুগু দেশম পার্টির হাত ধরে যাত্রা শুরু করেন। ১৯৯৬ সালে অন্ধ্রপ্রদেশ থেকে রাজ্যসভার জন্য মনোনীত হন জয়া প্রদা। তারপরে ২০০৪ সালে সমাজবাদী পার্টিতে যোগ দিয়ে দুই বার সংসদ সদস্য নির্বাচিত হন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d