বরিশাল থেকে লঞ্চ চলাচল শুরু

  • আপডেট টাইম : অক্টোবর ২৪ ২০২৩, ২২:৩৪
  • 147 বার পঠিত
বরিশাল থেকে লঞ্চ চলাচল শুরু
সংবাদটি শেয়ার করুন....

ঘূর্ণিঝড় হামুন’র প্রভাব কেটে যাওয়ায় বরিশাল থেকে সব ধরনের নৌযান চলাচল শুরু হয়েছে।
বুধবার সকাল ৮টা থেকে সব রুটে লঞ্চ চলাচল শুরু হয় বলে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)’র উপ-পরিচালক ও বরিশাল নদী বন্দরের কর্মকর্তা মো. আব্দুর রাজ্জাক জানিয়েছেন ।

তিনি জানান, ঘূর্ণিঝড় হামুনের বিপদ কেটে যাওয়ায় অভ্যন্তরীণ ও দূরপাল্লার রুটে সব ধরনের নৌযান চলাচলের সিদ্ধান্ত নেয়া হয়েছে। সিদ্ধান্ত অনুযায়ী সকাল ৮টা থেকে সব রুটে নৌযান চলাচল শুরু করেন সংশ্লিষ্টরা।
এর আগে ঘূর্ণিঝড় হামুনের কারণে মঙ্গলবার সকাল সাড়ে ১০টা থেকে সব ধরনের নৌযান চলাচল বন্ধ ঘোষণা করেছিল বিআইডব্লিউটিএ কর্তৃপক্ষ।

মঙ্গলবার সন্ধ্যায় চট্টগ্রাম ও কক্সবাজার উপকূল অতিক্রম করতে শুরু করে ঘূর্ণিঝড় হামুন এবং রাত ১টার দিকে এটি শান্ত হয়ে স্থল নিম্নচাপে পরিণত হয়। হামুনের প্রভাবে মঙ্গলবার দিনভর বরিশালের আকাশ মেঘলা ছিল। কিন্তু বুধবার সকাল থেকেই রৌদ্রোজ্জ্বল আবহাওয়া বিরাজ করছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d