ভোররাতে বরিশালে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা বাসে আগুন

  • আপডেট টাইম : নভেম্বর ১০ ২০২৩, ০৫:২৯
  • 156 বার পঠিত
ভোররাতে বরিশালে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা বাসে আগুন
সংবাদটি শেয়ার করুন....

বিএনপির ডাকা তৃতীয় দফা অবরোধের শেষ সময়ে বরিশালে সড়কের পাশে রাখা একটি বাসে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। আজ শুক্রবার ভোরে সদর উপজেলার চরআইচা গ্রামে বাসটিতে আগুন দেওয়া হয়। আগুনে বাসের ভেতরের আসন, সিলিংসহ সবকিছু পুড়ে গেছে। শুধু বাসের কাঠামোটি অবশিষ্ট আছে।

মহানগর পুলিশের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চরআইচা গ্রামে রাস্তার পাশে বাসটি থামিয়ে রাখা ছিল। দুর্বৃত্তরা ভোররাত চারটার দিকে বাসটিতে অগ্নিসংযোগ করে। এতে বাসটি পুরোপুরি পুড়ে গেছে। ওসি আরও বলেন, এ ঘটনায় অজ্ঞাত দুর্বৃত্তদের আসামি করে মামলা করা হবে এবং দ্রুততম সময়ের মধ্যে অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

বাসের মালিক হাবিবুর রহমান বলেন, মরিয়ম-ফাতেমা নামের বাসটি কীর্তনখোলা নদীর পূর্ব পাড়ে চরকাউয়া খেয়াঘাট বাসস্ট্যান্ড থেকে বাকেরগঞ্জ ও ডিসি সড়ক রুটে যাত্রী পরিবহন করত। তবে হরতাল-অবরোধের কারণে চরআইচা গ্রামের এ আর খান মাধ্যমিক বিদ্যালয়ের পাশে বাসটি পার্ক করে রাখা হয়েছিল। ভোররাত ৪টা ২০ মিনিটের দিকে স্থানীয় লোকজন ফোন করে জানান দুর্বৃত্তরা বাসে আগুন দিয়েছে। তিনি বলেন, আগুনে বাসের ভেতরে সিট, সিলিংসহ সবকিছু পুড়ে গেছে। শুধু বাসের কাঠামোটি অবশিষ্ট রয়েছে। এ কাঠামো দিয়ে বাসটি পুনরায় চলাচলের উপযোগী করা যাবে কি না, বলা যাচ্ছে না। এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছেন তিনি।

হামলা ও সংঘর্ষের মধ্যে গত ২৮ অক্টোবর ঢাকায় মহাসমাবেশ পণ্ডের প্রতিবাদে ২৯ অক্টোবর সারা দেশে সকাল-সন্ধ্যা হরতাল দেয় বিএনপি। এরপর দলের মহাসচিবসহ নেতাদের গ্রেপ্তারের প্রতিবাদে এবং সরকারের পদত্যাগের এক দফা দাবিতে ৩১ অক্টোবর থেকে ৬ নভেম্বর পর্যন্ত দুই দফায় পাঁচ দিনের সড়ক, রেল ও নৌপথ অবরোধের কর্মসূচি দেয় বিএনপি। এরপর তৃতীয় দফায় ৪৮ ঘণ্টার সড়ক, রেল ও নৌপথ অবরোধের নতুন কর্মসূচি শুরু হয় গত বুধবার ভোর থেকে। আজ সকাল ছয়টায় অবরোধ শেষ হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d