অস্কারে যাচ্ছে ‘ডানকি’

  • আপডেট টাইম : জানুয়ারি ১২ ২০২৪, ০৫:৪৮
  • 179 বার পঠিত
অস্কারে যাচ্ছে ‘ডানকি’
সংবাদটি শেয়ার করুন....

চলতি বছর বলিউড দখলে কিং খান শাহরুখের। ‘পাঠান’, ‘জাওয়ান’র পর ‘ডানকি’ দিয়ে দর্শক মাতিয়েছেন। আয়ের দিক থেকে ‘পাঠান’, ‘জাওয়ান’কে ছাড়িয়ে যেতে পারেনি ‘ডানকি’। তবে প্রশংসিত হয়েছে হাজার কোটির ঘরে ঢোকা ছবি দুটির চেয়ে বেশি। অনেকেই ধারণা করেছিল সহস্র কোটি না দিলেও পুরস্কার এনে দেবে শাহরুখকে ছবিটি। তেমনটাই দেখা যাচ্ছে।
ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতবেদনে বলা হয়েছে, ছবির নির্মাতারা ‘ডানকি’ ছবিকে অস্কারের দৌড়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করছেন। শোনা যাচ্ছে, অফিসিয়াল এন্ট্রি না হলেও ব্যক্তিগতভাবেই এই ছবিকে অস্কারে নিয়ে যাওয়ার কথা ভাবছেন রাজকুমার হিরানির দল।

এদিকে সম্প্রতি ‘ডানকির ব্যবসা নিয়ে মুখ খুলেছেন হিরানি। সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, শাহরুখ খুবই সাহসী অভিনেতা। সে জানে, কোন ছবি দর্শকরা দেখবে, কোনটা দেখবে না। নিজের বক্স অফিসের রেকর্ড নিয়ে যথেষ্ট ওয়াকিবহল শাহরুখ।

তবে শাহরুখ সবসময় ব্যবসার কথা ভেবে ছবি করেন না। বরং ‘ডানকি’ করেছেন সমাজের প্রতি তার দায়িত্ববোধ থেকে। মানুষ যে এই ছবিকে পছন্দ করছেন এবং শাহরুখকে পছন্দ করেছেন, তার জন্য ধন্যবাদ।
প্রসঙ্গত, ২১ ডিসেম্বর মুক্তি পেয়েছে ‘ডানকি’। ছুঁয়েছে ৪০০ কোটির ঘর। এতে শাহরুখের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন তাপসী পান্নু। আরও অভিনয় করেছেন বোমান ইরানি, ভিকি কৌশল, অনিল গ্রোভারসহ আরও অনেকে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d