অস্কারে যাচ্ছে ‘ডানকি’

  • আপডেট টাইম : জানুয়ারি ১২ ২০২৪, ০৫:৪৮
  • 99 বার পঠিত
অস্কারে যাচ্ছে ‘ডানকি’
সংবাদটি শেয়ার করুন....

চলতি বছর বলিউড দখলে কিং খান শাহরুখের। ‘পাঠান’, ‘জাওয়ান’র পর ‘ডানকি’ দিয়ে দর্শক মাতিয়েছেন। আয়ের দিক থেকে ‘পাঠান’, ‘জাওয়ান’কে ছাড়িয়ে যেতে পারেনি ‘ডানকি’। তবে প্রশংসিত হয়েছে হাজার কোটির ঘরে ঢোকা ছবি দুটির চেয়ে বেশি। অনেকেই ধারণা করেছিল সহস্র কোটি না দিলেও পুরস্কার এনে দেবে শাহরুখকে ছবিটি। তেমনটাই দেখা যাচ্ছে।
ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতবেদনে বলা হয়েছে, ছবির নির্মাতারা ‘ডানকি’ ছবিকে অস্কারের দৌড়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করছেন। শোনা যাচ্ছে, অফিসিয়াল এন্ট্রি না হলেও ব্যক্তিগতভাবেই এই ছবিকে অস্কারে নিয়ে যাওয়ার কথা ভাবছেন রাজকুমার হিরানির দল।

এদিকে সম্প্রতি ‘ডানকির ব্যবসা নিয়ে মুখ খুলেছেন হিরানি। সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, শাহরুখ খুবই সাহসী অভিনেতা। সে জানে, কোন ছবি দর্শকরা দেখবে, কোনটা দেখবে না। নিজের বক্স অফিসের রেকর্ড নিয়ে যথেষ্ট ওয়াকিবহল শাহরুখ।

তবে শাহরুখ সবসময় ব্যবসার কথা ভেবে ছবি করেন না। বরং ‘ডানকি’ করেছেন সমাজের প্রতি তার দায়িত্ববোধ থেকে। মানুষ যে এই ছবিকে পছন্দ করছেন এবং শাহরুখকে পছন্দ করেছেন, তার জন্য ধন্যবাদ।
প্রসঙ্গত, ২১ ডিসেম্বর মুক্তি পেয়েছে ‘ডানকি’। ছুঁয়েছে ৪০০ কোটির ঘর। এতে শাহরুখের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন তাপসী পান্নু। আরও অভিনয় করেছেন বোমান ইরানি, ভিকি কৌশল, অনিল গ্রোভারসহ আরও অনেকে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d