বোরহানউদ্দিনে গরু চুরির অভিযোগে গণপিটুনিতে নিহত ১

  • আপডেট টাইম : জানুয়ারি ১২ ২০২৪, ০৫:৫১
  • 191 বার পঠিত
বোরহানউদ্দিনে গরু চুরির অভিযোগে গণপিটুনিতে নিহত ১
সংবাদটি শেয়ার করুন....

ভোলায় গরু চুরির অভিযোগে গণপিটুনিতে আলাউদ্দিন ব্যাপারী (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বিকেলের দিকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল নেওয়ার পথে তার মৃত্যু হয়। আলাউদ্দিন ব্যাপারী জেলার বোরহানউদ্দিন উপজেলার বড় মানিকা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ছলিমউদ্দিন ব্যাপারী বাড়ির ইউনুছ ব্যাপারীর ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার গভীর রাতে বোরহানউদ্দিন উপজেলার কুতুবা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আনোয়ার হোসেন নামে এক ব্যক্তির গরু চুরির সময় স্থানীয়রা তাকে হাতেনাতে আটক করে গণপিটুনি দিয়ে আটকে রাখেন।পরদিন বুধবার সকালে তাকে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়। বৃহস্পতিবার বিকেলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল নেওয়ার পথে তার মৃত্যু হয়।বোরহানউদ্দিন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আলাউদ্দিন বলেন, এ ঘটনায় আনোয়ার হোসেন থানায় আলাউদ্দিনের বিরুদ্ধে একটি মামলা করেছেন। তার মৃত্যুর বিষয়ে তদন্ত করা হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d