বোরহানউদ্দিনে গরু চুরির অভিযোগে গণপিটুনিতে নিহত ১

  • আপডেট টাইম : জানুয়ারি ১২ ২০২৪, ০৫:৫১
  • 103 বার পঠিত
বোরহানউদ্দিনে গরু চুরির অভিযোগে গণপিটুনিতে নিহত ১
সংবাদটি শেয়ার করুন....

ভোলায় গরু চুরির অভিযোগে গণপিটুনিতে আলাউদ্দিন ব্যাপারী (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বিকেলের দিকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল নেওয়ার পথে তার মৃত্যু হয়। আলাউদ্দিন ব্যাপারী জেলার বোরহানউদ্দিন উপজেলার বড় মানিকা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ছলিমউদ্দিন ব্যাপারী বাড়ির ইউনুছ ব্যাপারীর ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার গভীর রাতে বোরহানউদ্দিন উপজেলার কুতুবা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আনোয়ার হোসেন নামে এক ব্যক্তির গরু চুরির সময় স্থানীয়রা তাকে হাতেনাতে আটক করে গণপিটুনি দিয়ে আটকে রাখেন।পরদিন বুধবার সকালে তাকে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়। বৃহস্পতিবার বিকেলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল নেওয়ার পথে তার মৃত্যু হয়।বোরহানউদ্দিন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আলাউদ্দিন বলেন, এ ঘটনায় আনোয়ার হোসেন থানায় আলাউদ্দিনের বিরুদ্ধে একটি মামলা করেছেন। তার মৃত্যুর বিষয়ে তদন্ত করা হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d