রাজনীতি হচেছ মানুষের জন্য ও তাদের কল্যাণের জন্য-এ্যাড.বলরাম পোদ্দার

  • আপডেট টাইম : জানুয়ারি ১৩ ২০২৪, ০৩:৩৩
  • 142 বার পঠিত
রাজনীতি হচেছ মানুষের জন্য ও তাদের কল্যাণের জন্য-এ্যাড.বলরাম পোদ্দার
সংবাদটি শেয়ার করুন....

বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য এ্যাডভোকেট বলরাম পোদ্দার বলেছেন, রাজনীতি হচেছ মানুষের জন্য ও তাদের কল্যাণের জন্য। রাজনীতি মানুষ পুড়িয়ে হত্যার জন্য নয়। আগুন বোমা নিক্ষেপ করে ও রেললাইন উপড়ে ফেলে ঘুমন্ত নিরীহ যাত্রীদের হত্যা করা মানবাধিকারের চরম লংঘন। নবদ্বীপ পোদ্দার ফাউন্ডেশনের উদ্যোগে শনিবার গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নে ১০০০ (এক হাজার) অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ভালো মানের কম্বল বিতরণের সময় তিনি এ কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। বিএনপি বাংলাদেশকে পাকিস্তানের মতো অকার্যকর রাষ্ট্র বানাতে চায়। আজকের বাংলাদেশ বদলে যাওয়া বাংলাদেশ। সম্ভাবনার হাতছানি দেওয়া দুর্বার গতিতে এগিয়ে চলা দুরান্ত বাংলাদেশ। আওয়ামী লীগ গণমানুষের দল। মানুষের ভাগ্যোন্নয়নের জন্য সব সময় কাজ করে।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নবদ্বীপ পোদ্দার ফাউন্ডেশনের সভাপতি বিলকিস আক্তার, পল্লী উন্নয়ন প্রচেষ্টার সাধারন সম্পাদক দিলীপ কুমার দাসসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d