শেবাচিমের নষ্ট যন্ত্রপাতি সংস্কারের দাবীতে মানববন্ধন

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৩ ২০১৯, ০৬:৪৩
  • 762 বার পঠিত
শেবাচিমের নষ্ট যন্ত্রপাতি সংস্কারের দাবীতে মানববন্ধন
সংবাদটি শেয়ার করুন....

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিউয়ের সকল ভেন্টিলেটর বন্ধ হওয়ায় তরুণ চিকিৎসক ডাঃ মারুফ হোসেনের মৃত্যু হওয়ায় ক্ষুব্ধ হয়ে বরিশালে মানববন্ধন করেছেন প্রগতিশীল চিকিৎসক ফোরাম ও বাংলাদেশ সামাজতান্ত্রিক দল বাসদ।

আজ শুক্রবার (১৩ ডিসেম্বর) সকালে নগরীর অশ্বিনী কুমার হলের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

প্রগতিশীল চিকিৎসক ফোরামের সংগঠক ও জেলা বাসদের সদস্য সচিব ডাঃ মনিষা চক্রবর্তীর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, বরিশাল জেলা বাসদের আহবায়ক ইমরান হাবিব রুমন, সংগঠক অপূর্ব গৌতম সহ অন্যান্যরা।

এসময় বক্তারা আইসিউ সহ সকল বিভাগের নষ্ট যন্ত্রপাতি সংস্কার, অনিয়ম দূর্নিতী বন্ধ ও চিকিৎসা সেবার মান বাড়ানোর জোড় দাবী জানায়।

মানববন্ধনে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d