স্বরূপকাঠীতে মানবতার আলাপনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

  • আপডেট টাইম : জানুয়ারি ১৭ ২০২০, ১৯:১৬
  • 1065 বার পঠিত
স্বরূপকাঠীতে মানবতার আলাপনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
সংবাদটি শেয়ার করুন....

স্বরূপকাঠী প্রতিনিধি।। মানবতার বন্ধনে, অসহায়ের সন্ধানে, এগিয়ে যাবো সবখানে, এই শ্লোগানকে সামনে রেখে স্বেচ্ছাসেবী
সংগঠন মানবতার আলাপন‘র পক্ষ থেকে স্বরূপকাঠি উপজেলার দারিদ্র ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার ১৭ জানুয়ারী সকাল ১০টায় স্বরূপকাঠি উপজেলার উঃপঃ সোহাগদল নেছারিয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে শীতার্ত দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করেন এ সংগঠনটি। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মানবতার আলাপনের সম্মানিত সভাপতি মোঃ সাইদুল আলম জুয়েল, সাধারণ সম্পাদক মোঃ মিরাজুল ইসলাম, সহ-সভাপতি মোঃসোহেল রানা, ও মোঃ মিরাজুল মুন্না,মোঃআবু জাফর, মোঃমনিরুল ইসলাম, মোঃ রাসেল। বিশিষ্ট সমাজসেবক জনাব মোঃ শামিম হাসান মিন্টুসহ মানবতার আলাপনের সদস্যবৃন্দ উপস্থিত থেকে উক্ত বিতরণী কার্যক্রম সম্পন্ন করেন এবং মানবতার আলাপনের সহযোগিতায় আগামী সপ্তাহে আরও শীতবস্ত্র বিতরণের আশ্বাস দেন সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল সদস্যরা।

উল্লেখ্য মানবতার আলাপন একটি সামাজিক সহযোগিতামূলক সংগঠন। এটি ২০১৪ সালে সংঘটিত হয়ে বিভিন্ন সামাজিক সহযোগিতামূলক কার্যক্রম সংগঠিত করে আসছে যার মধ্যে উল্লেখযোগ্য হলো দারিদ্র শিক্ষার্থীদের মাঝে স্কুলড্রেস বিতরণ, অসুস্থ রোগীদের স্বেচ্ছায় রক্তদান ও আর্থিক সহযোগিতা সহ নানা ধরনের সামাজিক সহযোগিতামূলক কাজে অংশগ্রহণ করে আসছে এ সংগঠনটি।

উক্ত অনুষ্ঠান পরিচালনাকালে সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ মিরাজুল ইসলাম সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। তিনি তার বক্তব্যে বলেন, তারা সবাই একত্রিত হয়ে আগামীতে আরও বেশি সামাজিক ও সহযোগিতামূলক কার্যক্রম অব্যাহত রাখবেন এবং এই সংগঠনকে আরও সামনে এগিয়ে নিতে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
সারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ ম
%d