বিএনপির সাবেক দুই নেতা ইউনিয়ন আ.লীগের সভাপতি-সম্পাদক

  • আপডেট টাইম : নভেম্বর ২৬ ২০১৯, ০৪:০৯
  • 960 বার পঠিত
বিএনপির সাবেক দুই নেতা ইউনিয়ন আ.লীগের সভাপতি-সম্পাদক
সংবাদটি শেয়ার করুন....

দি বরিশাল ডেস্ক \ পটুয়াখালীর কলাপাড়ার ধানখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক করা হয়েছে বিএনপির সাবেক দুই নেতাকে। রোববার (২৪ নভেম্বর) বিকেলে উপজেলার ধানখালী ডিগ্রি কলেজ মাঠে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য (এমপি) মুহিবুর রহমান মুহিব কমিটি ঘোষণা করেন। এ কমিটি ঘোষণার পর থেকে বিতর্কিত এমপি মুহিব আবারও জেলা, বিভাগ ও দেশজুড়ে আলোচনায় এসেছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে অনুকুল পরিবেশ না থাকায় জেলার নেতৃবৃন্দদের সঙ্গে আলাপ করে ধানখালী আওয়ামী লীগের সম্মেলন স্থগিত করে উপজেলা আওয়ামী লীগ। কিন্তু এমপি কমিটি অনুমোদন দিয়ে সম্পূর্ণ গঠনতন্ত্রবিরোধী কাজ করেছেন।
জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেন জানান, এমপি সাহেব কাজটা ঠিক করেননি।
উপজেলা চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান জানান, যুবদল থেকে সদ্য সেচ্ছাসেবক লীগে যোগ দেয়া আলোচিত শাহজাদা পারভেজ টিনু মৃধাকে সভাপতি এবং বিএনপির সাবেক নেতা জাকির হোসেন মৃধাকে সাধারণ সম্পাদক করে কমিটি করা হয়েছে।
ধানখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম বলেন, আমরা সংবাদ সম্মেলনসহ লিখিতভাবে পুরো বিষয়টি জেলা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দকে অবহিত করেছি। আমাদের দাবি ছিল- দলের হাইব্রিড ও অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে সম্মেলন করার পরিবেশ তৈরির।
এ ব্যাপারে এমপি মুহিবুর রহমান মুহিবের সঙ্গে কথা বলতে তার মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্
%d