এসএ গেমসে দুই পদক পেল বাংলাদেশ

  • আপডেট টাইম : ডিসেম্বর ০২ ২০১৯, ১২:১৬
  • 938 বার পঠিত
এসএ গেমসে দুই পদক পেল বাংলাদেশ
সংবাদটি শেয়ার করুন....

স্পোর্টস ডেস্ক।। ১৩তম এসএ গেমসে সোমবার প্রথম প্রহরে দুটি পদক পেল বাংলাদেশ। নেপালের কাঠমান্ডু-পোখারায় এসএম গেমসের এবারের আয়োজনে বাংলাদেশ প্রথম পদক পেয়েছে হুমায়রা আক্তার অন্তরার হাত ধরে। মেয়েদের কারাতে কাতা ইভেন্টে ব্রোঞ্জ পদক জিতিছেন এই তরুণী।

কাঠমান্ডু থেকে আমাদের ক্রীড়া প্রতিবেদক জসিম উদ্দিন রানা জানিয়েছে, সোমবার সকালে অনুষ্ঠিত প্রতিযোগিতায় হুমায়রা আক্তার অন্তরা ব্রোঞ্জ পদক লাভ করেন। এর কিছুক্ষণ পরেই ছেলেদের ইন্ডিভিজ্যুয়াল কাতায় ব্রোঞ্জ জিতেছেন হাসান খান সান। শেষ মুহূর্তে পা স্লিপ না করলে উভয়েরই স্বর্ণ জেতার সম্ভাবনা ছিল। মেয়েদের কাতায় সোনা জিতেন পাকিস্তানের শাইদা। স্বাগতিক নেপাল জিতেছে রূপা। রানা আরো জানিয়েছেন, অন্তরার এটি আন্তর্জাতিক প্রথম পদক। সান ২০১০ এস এ গেমসে স্বর্ণপদক বিজয়ী। উল্লেখ্য ২০১৬ সালের এস এ গেমসে কারাতে ইভেন্ট ছিল না ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d