বরিশালে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে র‌্যালি

  • আপডেট টাইম : ডিসেম্বর ১২ ২০১৯, ১১:০৮
  • 960 বার পঠিত
বরিশালে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে র‌্যালি
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ॥ “সত্য মিথ্যা যাচাই আগে,ইন্টারনেট শেয়ার পরে এই শ্লোগান নিয়ে বরিশালে ডিজিটাল বাংলাদেশ দিবস-১৯ উদ্ধসঢ়;যাপন উপলক্ষে র‌্যালি আলোচনা সভা ও সাংস্কৃতিক কনসার্ট সহ বিভিন্ন কর্মসূচির আয়োজন করেছে বরিশাল বিভাগীয় কমিশনার কার্যলয় ও জেলা প্রশাসন।

আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় বরিশাল বিভাগীয় কমিশনার কার্যলয়ের আয়োজনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহযোগীতায় বরিশাল জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ডিজিটাল বাংলাদেশ দিবসের আয়োজিত সকল অনুষ্ঠান সফল করার লক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বরিশাল অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাসের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান। এসময় বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম,বিপিএম(বার), বরিশাল মেট্রোপলিটন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোয়াজ্জেম হেসেন ভূইয়া, বরিশাল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের প্রভাষক মোঃ রসিদ আল আসিফ, বরিশাল সাংস্কৃতিক জন, সাংবাদিক এ্যাড, এস.এম ইকবাল। অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপাস্থপন করেন কম্পিউটার কাউন্সিল বরিশাল বিভাগীয় আঞ্চলিক
পরিচালক মোহাম্মদ মনিরুল ইসলাম। এর পূর্বে সকাল সাড়ে নয়টায় বরিশাল সার্কিট হাউজ প্রাঙ্গন থেকে জেলা প্রশাসক
এস.এম অজিয়র রহমানের নেতৃত্বে নগরের সরকারী – বে-সরকারী সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী সহ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সমন্বয়ে এক বণ্যাঢ্য র‌্যালি বের করা হয় র‌্যালিটি বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে জেলা প্রশাসনের দপ্তরে গিয়ে শেষ করে।

অপরদিকে বিকালে বঙ্গবন্ধু উদ্যানে বিভাগীয় কমিশনার কার্যলয়ের আয়োজনে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে কনসার্ট ফর ডিজিটাল বাংলাদেশ নামে এক সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এখানে ঢাকা ও বরিশালের স্থানীয় শিল্পিরা সঙ্গীত পরিবেশন করবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d