পটুয়াখালীতে ২’শ কেজি কারেন্ট জাল জব্ধ ॥ আটক- ১

  • আপডেট টাইম : জানুয়ারি ০৬ ২০২০, ০৯:১৩
  • 1038 বার পঠিত
পটুয়াখালীতে ২’শ কেজি কারেন্ট জাল জব্ধ ॥ আটক- ১
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক, ক্যাপ্টেন মোঃ খালেদ মাহমুদ এর নেতৃত্বে র‌্যাবের একটি দল রবিবার বিকালে পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার দক্ষিণ রনগোপালদি গ্রামে অভিযান পরিচালনা করে আনুমানিক ২০০ কেজি সরকারী নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করা হয়।

এ সময় কারেন্ট জাল ব্যবসায়ের সাথে জড়িত মোঃ শাহাবুল হাওলাদার (৪০) কে আটক করা হয়। পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসাদ্ধুসঢ়;জ্জামান এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালতে আটক ব্যবসায়ীকে সরকারী নিষিদ্ধ কারেন্ট জাল মজুদ রাখার অপরাধে বাংলাদেশ মৎস্য সংরক্ষণ আইন ১৯৫০ এর ৪(ক) ধারা লঙ্গন করায় একই আইনের ৫ (২) (খ) ধারা মোতাবেক আসামীকে ০১ (এক) বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেন। কারেন্ট জাল সমুহ পুড়িয়ে ধ্বংস করা হয়। সাজাপ্রাপ্ত শাহাবুল হাওলাদার দশমিনা উপজেলা দক্ষিন রনগোপালদী নিবাসী মোঃ দেলোয়ার হোসেনের ছেলে বলে র‌্যাব কর্মকর্তা জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d