পটুয়াখালীতে কোস্ট গার্ড কর্তৃক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  • আপডেট টাইম : জানুয়ারি ০৭ ২০২০, ০৭:৩৯
  • 1041 বার পঠিত
পটুয়াখালীতে কোস্ট গার্ড কর্তৃক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার পটুয়াখালী সদর থানার ইটবাড়ীয়া ইউনিয়নে বাংলাদেশ কোস্ট গার্ড বেইস অগ্রযাত্রা কর্তৃক বিনামূল্যে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

গতকাল ৭ জানুয়ারী কোস্ট গার্ড বেইস অগ্রযাত্রার সামনে কোস্ট গার্ডের তত্ত্বাবধানে একটি টিম সদর উপজেলার ইটবাড়ীয়া ইউনিয়নে দুই শতাধিক দুঃস্থ নারী, পুরুষ ও শিশুদের মাঝে ক¤¦ল ও অন্যান্য শীতবস্ত্র বিতরণ করা হয়। কম্বল বিতরণ করেন কোস্ট গার্ড বেইস অগ্রযাত্রার ডেপুটি কমান্ডার ক্যাপ্টেন এম নাজমুল হাসান,(এন), এনপিপি, পিএসসি, বিএন, (পি নং ১০০৪) , নির্বাহী কর্মকর্তা কমান্ডার এম আবু সাঈদ,(সি), বিএন, (পি নং ৯৩৭)।

এসময় আরও উপস্থিত ছিলেন লেঃ কমান্ডার এম ফয়জুল ইসলাম মন্ডল এবং সার্জন লেঃ এম ফাইজুর রহমান মিরাজ, স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। কোস্ট গার্ড কর্তৃক বিনামূল্যে ক¤¦ল ও অন্যান্য শীতবস্ত্র পেয়ে ইটবাড়ীয়া এলাকার মানুষের মধ্যে ব্যাপক আনন্দের সৃষ্টি হয়। তারা বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীকে ধন্যবাদ জানায় এবং ভূয়সী প্রশংসা করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d