মঙ্গলবার কুয়াকাটায় সফরে আসবেন রাষ্ট্রপতি

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০২ ২০২০, ১৯:৪৮
  • 927 বার পঠিত
মঙ্গলবার কুয়াকাটায় সফরে আসবেন রাষ্ট্রপতি

The Prime Minister, Shri Narendra Modi meeting the President of the People's Republic of Bangladesh, Mr. Abdul Hamid, in New Delhi on December 19, 2014.

সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি/ রাষ্ট্রপতি এ্যাডভোকেট মো.আবদুল হামিদ পর্যটন কেন্দ্র কুয়াকাটায় আগামী মঙ্গলবার সফর করবেন। তাকে স্বাগত জানানোর জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকল প্রস্ততি গ্রহন করা হয়েছে।
রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মুহাম্মদ মুরাদুল ইসলাম স্বাক্ষরিত সফরসূচি থেকে জানা গেছে, মঙ্গলবার বিকেল ৪ টায় রাষ্ট্রপতি ঢাকা থেকে হেলিকপ্টারযোগে কুয়াকাটা পর্যটন মোটেল ইয়ুথ ইন সংলগ্ন হ্যালিপ্যাডে অবতরণ করবেন। এরপর তিনি গার্ড অব অনার গ্রহন করবেন। বিকেলে তিনি সূর্যাস্ত অবলোকন করবেন। রাতে স্থানীয় প্রশাসন আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করবেন। রাষ্ট্রপতি কুয়াকাটায় পর্যটন মোটেল ইয়ুথ ইনে রাত্রি যাপন করবেন। ৫ ফেব্রæয়ারি বিকেল ৩ টায় তিনি পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠানে যোগদান করবেন। সেখান থেকে তিনি ঢাকায় ফিরে যাবেন।
কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মুনিবুর রহমান বলেন, রাষ্ট্রপতির সফর সফল করার জন্য সকল প্রস্ততি গ্রহন করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d