বরিশালে ইয়াবাসহ সাবেক ভিপি আটক

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২০ ২০২০, ২২:২৪
  • 734 বার পঠিত
বরিশালে ইয়াবাসহ সাবেক ভিপি আটক
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশাল জেলার সরকারী গৌরনদী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও বিএনপি নেতা জাকির হোসেন রাজাকে ইয়াবাসহ আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে জেলা ডিবির সদস্যরা। আটককৃত জাকির গৌরনদী পৌর এলাকার বানিয়াশুরী মহল-ার কাঞ্চন আলী সরদারের পুত্র।

জেলা ডিবির ওসি আব্দুর রাজ্জাক মোল্লা জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বানিয়াশুরী এলাকার জাকির হোসেন রাজার বাড়ির পিছনে বসে ইয়াবা বিক্রির খবর পেয়ে অভিযান চালানো হয়। এসময় জাকির হোসেন পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাসী করে ২২ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় রাতেই জেলা ডিবির এসআই মোঃ নোমান বাদী হয়ে জাকির হোসেন রাজার বিরুদ্ধে
গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেন। বৃহস্পতিবার দুপুরে
আটককৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d