ভোলার কোষ্টগার্ড’র অভিযানে মেঘনা নদী থে‌কে ৭০ মণ ই‌লিশ জব্দ

  • আপডেট টাইম : মার্চ ১৬ ২০২০, ১৯:৫৬
  • 761 বার পঠিত
ভোলার কোষ্টগার্ড’র অভিযানে মেঘনা নদী থে‌কে ৭০ মণ ই‌লিশ জব্দ
সংবাদটি শেয়ার করুন....
ভোলা প্রতিনিধি ।। ভোলার মেঘনা নদী‌তে এক‌টি যাত্রীবা‌হি লঞ্চ থে‌কে ৭০মণ অথাৎ ২ হাজার ৮০০ কে‌জি ই‌লিশ জব্দ ক‌রে‌ছে‌ কোষ্টগার্ড দ‌ক্ষিণ জো‌নের সদস্যরা। জব্দকৃত ই‌লি‌শের আনুমা‌নিক মূল্য ১০ লাখ টাকা ব‌লে জা‌নি‌য়ে‌ছে কোস্টগার্ড।
সোমবার বি‌কে‌লে কোস্টগার্ড দ‌ক্ষিণ জো‌নের অপা‌রেশন অ‌ফিসার লে. মে‌হেদী হাসান যুগান্তর‌কে এ তথ্য নি‌শ্চিত ক‌রেন।
‌তি‌নি আ‌রো জানান, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে সোমবার সকা‌লে উলা‌নিয়া থে‌কে ব‌রিশালগামী যাত্রীবা‌হি আলাপসার লঞ্চ‌টিকে মেঘনা নদী‌তে  তল্লাশী চা‌লি‌য়ে ৭০ মন অথাৎ ২ হাজার ৮০০ কে‌জি ই‌লিশ জব্দ করা হয়। এসময় জ‌রিত কাউ‌কে পাওয়া না যাওয়ায় আটক করা সম্ভব হয়‌নি।
‌তি‌নি আ‌রো জানান, জব্দকৃত মাছ মৎস্য বিভা‌গের উপ‌স্থি‌তি‌তে ভোলার বি‌ভিন্ন এ‌তিমখানা ও অসহায় দুস্থ‌তের মা‌ঝে বিতরণ করা হয়। এছাড়াও তা‌দের অ‌ভিযান অব্যাহত র‌য়ে‌ছে ব‌লেও তি‌নি জানান।
উ‌ল্লেখ্য, ই‌লি‌শের আভয় শ্রম হওয়ায় ১ মার্চ থে‌কে ৩০  এ‌প্রিল পর্যন্ত ভোলা ১৯০ কি‌লো‌মিটার নদী‌তে সব ধর‌নের মাছ ধরা বন্ধ করে সরকার। এছাড়াও এসময় প‌রিবহন, মজুত, বাজারজাত করতে নিষেধ করা হয়।
এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d