দৌলতখানে অধিক দামে চাল পেয়াঁজ বিক্রি, ৫ ব্যবসায়ীকে জরিমানা

  • আপডেট টাইম : মার্চ ২০ ২০২০, ২২:৩৫
  • 795 বার পঠিত
দৌলতখানে অধিক দামে চাল পেয়াঁজ বিক্রি, ৫ ব্যবসায়ীকে জরিমানা
সংবাদটি শেয়ার করুন....

মোঃ সোহেব, দৌলতখান।। ভোলার দৌলতখানে করোনাভাইরাসের আতঙ্কের মধ্যে বেশি দামে পেঁয়াজ ও চাল বিক্রি করার দায়ে পাঁচ মুদি ব্যবসায়ীকে ৪৬ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার সন্ধা থেকে দৌলতখান বাজারের পৌর শহরের দক্ষিণ মাথা ও উত্তর মাথায় পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে এ জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র কুমার নাথ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলার রহমান।

উপজেলার নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র কুমার নাথ জানান, শুক্রবার সন্ধা থেকে রাত ৯টা পর্যন্ত উপজেলার দৌলতখান বাজারের দক্ষিণ মাথা ও উত্তর মাথায় পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে ৫ ব্যবসায়ীকে নির্ধারিত মূল্যের চেয়ে অধিক দামে চাল ও পেয়াঁজ বিক্রির দায়ে ৪৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় তিনি জানান করোনা অজুহাতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম নির্ধারিত মূল্যের চেয়ে অধিক দামে বিক্রি, মেয়াদ উত্তীণর্, মূল্যের তালিকা দোকানে না টাঙানোর অভিযোগে মুদি ব্যবসায়ী পরিমলকে ৫ হাজার,মদিনা চালের আড়ৎকে ২০ হাজার,সুজন মুদি ব্যবাসায়ীকে ১ হাজার, সাগর আড়ৎদারকে ১০ হাজার, মুদি দোকানীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।এ সময় বাজারের অন্য ব্যবসায়ীদের সর্তক করা হয়েছে । এবং বাজার সহসশীল পর্যায়ে রাখতে মনিটরিং সহ অভিযান অব্যাহত থাকবে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d