মেহেন্দিগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪জন অসাধু ব্যাসায়ীকে কারাদন্ড

  • আপডেট টাইম : মার্চ ২০ ২০২০, ১৫:২৪
  • 1328 বার পঠিত
মেহেন্দিগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৪জন অসাধু ব্যাসায়ীকে কারাদন্ড
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার বিভিন্ন বাজারে অতিরিক্ত দামে পেয়াজ বিক্রির অপরাধে জামাল হোসেন (৪৪), লিখন হাওলাদার (৪০), শুভ দাস (২৪) ও আবুল কাশেম বেপারী (৩৫) কে আটক করে ১০দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে।

শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত পাতারহাট বন্দরে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের বাজার নিয়ন্ত্রণে উপজেলার বিভিন্ন দোকানে অভিযান পরিচালনা করেন! উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে।

এসময় তিনি গণমাধ্যমকে জানান পেয়াজ চওড়া দামে বিক্রি করে বাজারে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার অপরাধে ৪ ব্যবসায়ীকে আটক করে ১০ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। অভিযান পরিচালনা কালে কতিপয় কিছু অসাধু ব্যবসায়ী দোকান বন্ধ করে পালিয়ে গেলে তাদের দোকান তালাবদ্ধ করে দেওয়া হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
সারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ ম
%d