পটুয়াখালীতে এমপি কাজী কানিজ সুলতানা কর্তৃক দরিদ্রদের ত্রান সামগ্রী বিতরন

  • আপডেট টাইম : এপ্রিল ০১ ২০২০, ১৬:৩৯
  • 782 বার পঠিত
পটুয়াখালীতে এমপি কাজী কানিজ সুলতানা কর্তৃক দরিদ্রদের ত্রান সামগ্রী বিতরন
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে প্রানঘাতী করোনা ভাইরাস কোভিড -১৯ প্রতিরোধে প্রধানমন্ত্রী বিশ্ব মানবতার নেত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় দরিদ্র দিনমজুর স্বল্প আয়ের মানুষের মাঝে  সরকারী ত্রান  চাল, ডাল, তেল, অালুসহ বিভিন্ন খাদ্য সামগ্রী  বিতরন করেন জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা ৩২৯ আসনের সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেন।

বুধবার দুপুর ১২ টায় সবুজবাগস্থ এলাকায় শতাধিক দিনমজুর নারী পুরুষের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান করেন কাজী কানিজ সুলতানা হেলেন। এ সময় তার সাথে ছিলেন সদর উপজেলা  নির্বাহী অফিসার লতিফা জান্নাতী। ত্রান ও দুর্যোগ মন্ত্রনালয় থেকে বরাদ্দকৃত ত্রান সামগ্রী পর্যায়ক্রমে সকল দরিদ্র দিনমজুরদের ঘরো পৌছে দেয়ার কথা বলে সকলকে সরকারের নির্দেশনা মেনে চলার জন্য অাহবান জানান এমপি কানিজ সুলতানা হেলেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্
%d