বরিশালে ৩০ বছরের সাজাপ্রাপ্ত ৮৭ কয়েদিসহ ২৪১জন বন্দির মুক্তির সুপারিশ

  • আপডেট টাইম : এপ্রিল ০৯ ২০২০, ২১:২৪
  • 859 বার পঠিত
বরিশালে  ৩০ বছরের সাজাপ্রাপ্ত ৮৭ কয়েদিসহ ২৪১জন বন্দির মুক্তির সুপারিশ
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশালে ৮৭জন ২০ বছরের কারাদন্ড ভোগ করা কয়েদিসহ ২৪১জন বন্দির মুক্তির জন্য সুপারিশ করেছে কারাগার কর্তৃপক্ষ। এর মধ্যে ৬জন নারী বন্দি রয়েছে। আজ কারাগার কতৃপক্ষের সাথে যোগাযোগ করা হলে এ তথ্য পাওয়া যায়।

বরিশাল কেন্দ্রীয় কারাগারের জেলার  নুর মোহাম্মাদ মৃধা জানান, বরিশাল কারাগারে থাকা ৩০ বছরের সাজাপ্রাপ্ত আসামীদের মধ্যে ৮৭ জনের মুক্তির জন্য সুপারিশ প্রেরণ করা হয়েছে। এদের ২০ বছর সাজা ভোগ সম্পন্ন হয়েছে। এ ছাড়া হাজতী ১শত ৩৩ জন ও লঘুদন্ড প্রাপ্ত সহ সর্বমোট ২শত ৪১ জনকে ৩ ক্যাটাগড়িতে এদের মুক্তি দেয়া যেতে পারে এমন তালিকা করে স্বরাস্ট্র মন্ত্রালয়ে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য বরিশাল কেন্দ্রীয় কারাগারে ৬শত ৩৩ জন ধারন ক্ষমতা সম্পূর্ণ কারেগারে বর্তমানে প্রায় ১৩ শত ৫০ জন দীর্ঘমেয়াদী,লঘু অপরাধপ্রাপ্ত সহ বিভিন্ন অপরাধের আসামী রয়েছে।
করোনা ভাইরাস ঝুঁকি এড়াতে কয়েদি, হাজতী ও বিভিন্ন মামলার আসামীদের সঙ্গে তাদের আত্বীয়-স্বজনদের সাথে সাক্ষাৎ করা অস্থায়ীভাবে বন্ধ রেখেছে কারা কর্তৃপক্ষ। এছাড়া কারাগারের ভিতর ও বাহিরে পরিস্কার-পরিচ্ছন্নতার ব্যাপারে বিভিন্ন প্রদক্ষেপ গ্রহন করেছে জেলার নুর মোহাম্মাদ মৃধা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d