ঝালকাঠিতে একই পরিবারের ৩ জনের করোনা সনাক্ত

  • আপডেট টাইম : এপ্রিল ১১ ২০২০, ১৯:২৩
  • 837 বার পঠিত
ঝালকাঠিতে একই পরিবারের ৩ জনের করোনা সনাক্ত
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।। ঝালকাঠিতে এক পরিবারের তিন জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে বলে নিশ্চিত করেছেন ঝালকাঠির সিভিল সার্জন ডাক্তার শ্যামল কৃষ্ণ হাওলাদার । এ ঘটনায় একটি গ্রাম লকডাউন করেছেন প্রশাসন।

ঝালকাঠি সিভিল সার্জন ডাক্তার শ্যামল কৃষ্ণ হাওলাদার আরো বলেন, তিন দফায় ঝালকাঠির মোট ৫৭ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। এরমধ্যে পরীক্ষায় ২৬ জনের করোনা নেগেটিভ রিপোর্ট আসে।

করোনায় আক্রান্ত তিনজনই একই পরিবারের তারা কিছিুদিন পুর্বে নারায়নগঞ্জ থেকে ঝালকাঠিতে আসে।

তবে আজ শনিবার তিন জনের দেহে করোনা পজেটিভ রিপোর্ট আসে। বাকি ২৭ জনের রিপোর্ট এখনও পাওয়া যায়নি।

সিভিল সার্জন ডাক্তার শ্যামল কৃষ্ণ হাওলাদার আরও জানান, করোনা সনাক্ত ওই ব্যক্তিদের বাড়িসহ আশপাশের বাড়িগুলো লকডাউন করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d