নলছিটিতে আগুনে পুড়ল দরিদ্র ভ্যান চালকের মাথা গোঁজার একমাত্র ঠাঁই

  • আপডেট টাইম : এপ্রিল ২১ ২০২০, ১৭:০৭
  • 774 বার পঠিত
নলছিটিতে আগুনে পুড়ল দরিদ্র ভ্যান চালকের মাথা গোঁজার একমাত্র ঠাঁই
সংবাদটি শেয়ার করুন....

নলছিটি সংবাদদাতা \ করোনার দুঃসময়ে ঝালকাঠির নলছিটিতে আগুনে মালামালসহ পুড়ে গেছে ভ্যানচালকের বসতঘর। মঙ্গলবার সকালে উপজেলার কুশঙ্গল ইউনিয়নের ডহরা গ্রামে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্ত ভ্যান গাড়িচালক আলতাফ হোসেন জানান, সকালে তিনি ভ্যান গাড়ি নিয়ে বাইরে বের হন। তাঁর স্ত্রী ও সন্তানরা বড়ির পাশের খালে মাটি আনতে যায়। সকাল সাড়ে ১০টার দিকে প্রতিবেশীরা তাঁর ঘরের ভেতর আগুন জলতে দেখে চিৎকার দেয়। এ সময় স্থানীয়রা এসে পানি ঢেলে আগুন নিয়ন্ত্রণে আনেন। ঘর তালাবদ্ধ থাকার কারণে কোন মালামাল রক্ষা করা যায়নি।
খবর পেয়ে কুশঙ্গল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন সিকদার তাৎক্ষণিকভাবে পরিবারটির জন্য খাদ্য সহায়তা প্রদান করেন। বিদ্যুতের শর্টসার্কিটের মধ্যেমে আগুন লাগতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা।
ভ্যানচালক আলতাফ হোসেন বলেন, সামান্য রোজগারে সংসার চলে। অনেক কষ্ট করে ঘর তুলেছিলাম, আমার সবস্বপ্ন পুড়ে গেছে। করোনায় এমনিতেই রোজগার কমে গেছে, এর মধ্যে মাথা গোঁজার ঠাইটুকো পুড়ে গেলো।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d