ঢাকায় করোনায় আক্রান্ত হয়ে রূপাতলীর বিশিষ্ট  ব্যবসায়ী মাহাবুব মোল্লার মৃত্যু

  • আপডেট টাইম : এপ্রিল ২২ ২০২০, ১৪:২৯
  • 858 বার পঠিত
ঢাকায় করোনায় আক্রান্ত হয়ে রূপাতলীর বিশিষ্ট  ব্যবসায়ী মাহাবুব মোল্লার মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

 

 

 

অনলাইন ডেস্ক।। বরিশাল নগরীর রুপাতলীর জাগুয়া কলেজের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি, সাগরদি মাদ্রাসার সাবেক সভাপতি, রুপাতলি মোল্লা মার্কেটের সত্বাদিকারি, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ি মোঃ মাহাবুব মোল্লা করোনায় আক্রান্ত হয়ে গত ২১ এপ্রিল রাতে তাকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে মঙ্গলবার তাকে আইসিইউতে (নিবিড় পরিচর্যা কেন্দ্র) নেয়া হয় সেখানেই তিনি মারাযান,ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন।

মাহাবুব আলম মোল্লার পারিবারিক সূত্রে জানা যায়, গত ১৬ এপ্রিল বাসায় প্রচণ্ড জ্বরে আক্রান্ত হন মাহাবুব মোল্লা। গতকাল ২১ এপ্রিল তাকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষা করার পর তিনি করোনায় আক্রান্ত বলে জানান চিকিৎসকরা। পরে তার ডায়াবেটিস থাকায় অবস্থার অবনতি হয়। মঙ্গলবার থেকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের আইসিইউতে ছিলেন মাহাবুব মোল্লা তাহার সার্বিক পরিস্থিতি অবনতি হলে আজ সকালে আইসিইউতে তিনি মারা যান, মাহাবুব মোল্লার পরিবারবর্গ মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনার জন্য ও সবার কাছে দোয়া চেয়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d