উজিরপুরে রাস্তায় করোনা সন্দেহে মৃত ব্যাক্তির লাশ দাফনে পুলিশ

  • আপডেট টাইম : এপ্রিল ২৬ ২০২০, ১৭:৩৭
  • 1428 বার পঠিত
উজিরপুরে রাস্তায় করোনা সন্দেহে মৃত ব্যাক্তির লাশ দাফনে পুলিশ
সংবাদটি শেয়ার করুন....

শাকিল মাহমুদ বাচ্চু, উজিরপুর/ ব‌রিশা‌লের উজিরপুরে রাস্তায় করোনা সন্দেহে মৃত ব্যাক্তির লাশটি প‌ড়ে ছিল। ভ‌য়ে এ‌গি‌য়ে আ‌সে‌নি কেউ। শেষ পর্যন্ত  এ‌গি‌য়ে এ‌সে‌ছে পুলিশ। তা‌দের সহ‌যো‌গিতায় জানাজা ও দাফন সম্পন্ন হয়। স্থানীয়রা জানান, গত ৪/৫ দিন ধরে জল্লা ইউনিয়নের পিরের পাড় নামক এলাকায় রাস্তায়  অজ্ঞাত ব্যাক্তি ঘুরা ফেরা কর‌ছিল। তবে তার নাম বা পরিচয় কেউ বল‌তে পা‌রে‌নি । শনিবার সকালেও সে সুস্থ্য অবস্থায় থাকলেও সন্ধ্যায় হঠাত করে মারা যায় মানসিক ভারসম্যহীন পাগলটি। এলাকাবাসী বিষয়টি শনিবার সন্ধ্যায় উপজেলা প্রশাসনকে জানালে তারা লাশটি দাফনের কাজ সম্পন্ন করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাস জানিয়েছেন,তিনি পুলিশ সহ সেচ্ছাসেবকদের নিয়ে সকালে গিয়ে অজ্ঞাত ব্যাক্তির লাশটি দাফন করেন। মৃত ব্য‌ক্তি ক‌রোনায় আক্রান্ত ছিল কিনা তা পরীক্ষার জন্য ব‌রিশা‌লে নমুনা প্রেরণ করা হ‌য়ে‌ছে।

রোববার সকাল ১০টার দিকে জানাজা ও দাফন কাজ সম্পান্ন করেছে।পাগলটি মুসলিম হলেও দাফন করাহয় হিন্দু সম্পদায়ের এক ব্যক্তির জমিতে

উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিস্বাস জানিয়েছেন,তিনি পুলিশ সহ সেচ্ছাসেবকদের নিয়ে সকালে গিয়ে অজ্ঞাত ব্যাক্তির লাশটি দাফন করেন তবে স্থানীয়দের ভাষ্যমতে মারা যাওয়া ব্যক্তি করোনা রোগী হওয়ার সম্ভাবনা বেশী আমরা সে মোতাবেক তাকে দাফন করেছি তার দেহ থেকে নমুনাও নেয়া হয়েছে।

উজিরপুর থানার এসআই মানিক জানিয়েছেন ওই এলাকায় কোন মুসলিম পরিবার না থাকায় সুসান্ত হালদার নামক এক হিন্দু সম্প্রদারের ব্যক্তি তার জমিতে মূত্যু পাগলটির লাশ দাফন করার আনুমতি দিলে তার বাড়ির পাশে দাফন করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d