গরুতে ঘাস খাওয়াকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে যুবক খুন

  • আপডেট টাইম : এপ্রিল ২৬ ২০২০, ১৫:৫১
  • 711 বার পঠিত
গরুতে ঘাস খাওয়াকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে যুবক খুন
সংবাদটি শেয়ার করুন....

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি \ মেহেন্দিগঞ্জ বিদ্যানন্দপুর ইউনিয়নের পশ্চিম রতনপুর গ্রামে জমিতে গরু ঘাস খাওয়াকে কেন্দ্র করে সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সৌরভ খাঁ (১৫) নামের এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।
নিহত সৌরভের বাবা মনির খাঁ গণমাধ্যমকে জানান, আফজাল সিকদার, কালু সিকদার, জামাল সিকদার, মজিবর হাওলাদার, রুমি সিকদার গংদের সাথে মনির খা গংদের দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল।
এরই জের ধরে শুক্রবার সকালে তার ছেলে সৌরভ গরু নিয়ে মাঠে ঘাস খাওয়াতে গেলে পূর্ব পরিকল্পিতভাবে প্রতিপক্ষরা লাঠিসোটা নিয়ে সৌরভের উপর এলোপাথাড়ি হামলা চালায়।
এসময় সৌরভ গুরুতর আহত হয়ে মাটিতে পরে থাকলে স্থানীয়রা সৌরভকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
সেখানে তার অবস্থার অবনতী হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশালে পাঠানো হয়। কিন্তু দেশের এই সংকটময় পরিস্থিতির কারনে কোন উপায় না পেয়ে পরিবারের লোকজন সৌরভকে বাড়িতে নিয়ে আসেন। শনিবার দিবাগত রাত আনুমানিক ২ টার সময় সৌরভ মৃত্যুর কোলে ঢলে পড়েন।
এবিষয়ে কাজীরহাট থানার ওসি আনিসুল ইসলাম গণমাধ্যমকে জানান, সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে! অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d