বরিশালে করোনা ভাইরাস ও ত্রান কার্যক্রম বিষয়ক মতবিনিময় সভা

  • আপডেট টাইম : এপ্রিল ২৬ ২০২০, ১৭:৫৪
  • 715 বার পঠিত
বরিশালে করোনা ভাইরাস ও ত্রান কার্যক্রম বিষয়ক মতবিনিময় সভা
সংবাদটি শেয়ার করুন....

দি বরিশাল ডেস্ক।। বরিশালে করোনা ভাইরাস সংক্রান্ত স্বাস্থ্য ব্যবস্থাপনা ও ত্রান কার্যক্রম বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৬ এপ্রিল) দুপুরে বরিশাল জেলা প্রশাসনের কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন শিল্প মন্ত্রণালয়ের সচিব আবদুল হালিম।

সভায় ত্রাণ বিতরণ যেন সমন্বিতভাবে করা হয় সে বিষয়ে অনুরোধ জানানো হয়। এছাড়াও বক্তারা স্বাস্থ্য ব্যবস্থাপনা বিষয়ে তাদের মতামত তুলে ধরেন।

সভায় উপস্থিত ছিলেন- পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল-৫ আসনের সংসদ সদস্য জাহিদ ফারুক শামীম, সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ, বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, জেলা পরিষদ চেয়ারম্যান মইদুল ইসলাম, বরিশাল বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরী, জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান, মেজর মোঃ নাহিদ হোসেন ৬২ বেঙ্গল রেজিমেন্ট শেখ হাসিনা সেনানিবাস, পটুয়াখালি বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেনসহ সরকারের বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d