বরিশালে করোনা সন্দেহে দুই নারীরসহ ২৪ ঘন্টায় চার মৃত্যু

  • আপডেট টাইম : এপ্রিল ২৮ ২০২০, ১৬:২৪
  • 832 বার পঠিত
বরিশালে  করোনা সন্দেহে দুই নারীরসহ ২৪ ঘন্টায় চার মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার ্। বরিশাল শেবাচিম হাসপাতালে আজ করোনা উপসর্গ নিয়ে দুই নারীর মৃত্যু হয়েছে। হাসপাতালের পরিচালক মো. বাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। পরীক্ষার জন্য মৃত ২ নারীর নমুনা সংগ্রহ করা হয়েছে। এর আগে সোমবার ভোরে বরগুনায় করোনার উপসর্গ নিয়ে এক বৃদ্ধ এবং অপর এক যুবক মারা যান। এ নিয়ে ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের মতো উপসর্গ নিয়ে বিভাগে চারজনের মৃত্যু হলো।
হাসপতাল সূত্র জানায়, মঙ্গলবার সকাল ৮ টার দিকে হাসপতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন এক নারীর (৫০) মৃত্যু হয়। তাঁর বাড়ি বাড়ি ভোলা সদর উপজেলায়। সোমবার বিকেলে শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে তিনি এই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সকাল ১০টার দিকে হাসপতালের গাইনি ওয়ার্ডে মারা যান পটুয়াখালী সদর উপজেলার এক প্রসূতি (৩০)। তাঁরও শ্বাসকষ্টের সমস্যা ছিল। দুজনেরই নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।
সোমবার ভোরে বরগুনা শহরে এক বৃদ্ধ ও এক তরুণ শ্বাসকষ্ট নিয়ে মারা যান। বৃদ্ধের লাশ স্বজনেরা কাউকে না জানিয়ে দাফন করেন। মৃত তরুণের নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্
%d