ঝালকাঠি জেলা প্রশাসকের নিকট প্রেরণা ফাউন্ডেশনের হ্যান্ড স্যানিটাইজার “শুদ্ধ” প্রদান

  • আপডেট টাইম : মে ০৫ ২০২০, ১৩:০৫
  • 944 বার পঠিত
ঝালকাঠি জেলা প্রশাসকের নিকট প্রেরণা ফাউন্ডেশনের হ্যান্ড স্যানিটাইজার “শুদ্ধ” প্রদান
সংবাদটি শেয়ার করুন....

এ এস সিফাত।। দেশব্যাপী করোনা ভাইরাসের বিস্তার ও সংক্রমণ রোধে ১ম সারির যোদ্ধা অর্থাৎ প্রশাসনের কর্মকর্তাগণ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

প্রেরণা ফাউন্ডেশন তাদের নিজস্ব উদ্যোগে ১ম বারের মতো হ্যান্ড স্যানিটাইজার উৎপাদন শুরু করেছে এবং তাদের তৈরিকৃত হ্যান্ড স্যানিটাইজারের ১ম ব্যাচটির কিছু স্যাম্পল বিভিন্ন জেলায় বিতরণ করা হচ্ছে। প্রেরনা ফাউন্ডেশন ইতিমধ্যে সরকারের বিভিন্ন দপ্তরে এই সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।

এরই অংশ হিসেবে ৫ই মে মঙ্গলবার সকাল ১১টায়  ঝালকাঠিতে মেসার্স জে আহমেদ এন্ড কোম্পানির  পক্ষ থেকে কোম্পানির এমডি মোঃ রিজভী জামাল এর সৌজন্যে  প্রেরণা ফাউন্ডেশনের হ্যান্ড স্যানিটাইজার “শুদ্ধ” ঝালকাঠির জেলা প্রশাসক মোঃ জোহর আলীর হাতে তুলে দেয়া হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, জে আহমেদ এন্ড কোম্পানির অডিট অফিসার এ এস সিফাত ও ঝালকাঠির সেলস ম্যানেজার মোঃ মনির।

এ বিষয়ে ঝালকাঠির জেলা প্রশাসক মোঃ জোহর আলী জানান, করোনা ভাইরাস সারা বিশ্বে মহামারী আকারে ছড়িয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী দেশের প্রশাসনের সকল কর্মকর্তারা এটি মোকাবেলায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। নিশ্চয়ই এমন পরিস্থিতিতে এটি প্রেরণা ফাউন্ডেশন ও জে আহমেদ কোম্পানির একটি মহান উদ্যোগ।

এ বিষয়ে মেসার্স জে আহমেদ এন্ড কোম্পানির এমডি মোঃ রিজভী জামাল জানান, করেনা ভাইরাসের সংক্রমণ থেকে এই দপ্তরের সকল কর্মকতাদের সচেতন করতে ও তাদের নিরাপদে রাখতে প্রেরণা ফাউন্ডেশনের হ্যান্ড স্যানিটাইজার “শুদ্ধ” বিতরণ করা হয়েছে। ইনশাআল্লাহ আমাদের এ কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

এছাড়া মেসার্স জে আহমেদ এন্ড কোম্পানির পক্ষ থেকে বরিশালে করোনা ভাইরাসের সংক্রমন রোধে মাঠ পর্যায়ে পন্য বিপননকারী কর্মীদের মাঝেও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d