কলাপাড়ায় গণমাধ্যমককর্মী‌দের সুরক্ষা সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : জুন ১৫ ২০২০, ১৭:২০
  • 699 বার পঠিত
কলাপাড়ায় গণমাধ্যমককর্মী‌দের সুরক্ষা সামগ্রী বিতরণ

Exif_JPEG_420

সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি/ পটুয়াখালীর কলাপাড়ায় গণমাধ্যমকমর্ী সুরক্ষা সামগ্রী দেয়া হয়েছে। বেসরকারি উন্নয়ন সংস্থা পাথওয়ে’র পক্ষ থেকে প্রত্যেকে পিপিই, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লোভস এবং সাবান দেয়া হয়েছে। বৃহস্পতিবার থেকে গণমাধ্যমকমর্ীদের বাড়ি বাড়ি গিয়ে এ সব সুরক্ষা সামগ্রী দেয়া হয়েছে। এছাড়া স্থানীয় প্রশাসনের কর্তাব্যক্তি কাছে এসব উপকরণ পৌঁছে দেন পাথওয়ের স্থানীয় প্রতিনিধি উত্তম কুমার হাওলাদার।
কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি সাংবাদিক এ এম মিজানুর রহমান বুলেট বলেন, পাথওয়ে একটি সেচ্ছেসেবী সংগঠন। এই সংগঠনটি ইতোমধ্যে এ এলাকায় সোবমূলক অনেক কাজ করেছে। করোনাকালীন মূহুর্তে সাংবাদিকদের সুরক্ষা উপকরন এই পাথওয়ে সংস্থাই দিয়েছে। এছাড়া অন্য কোন এনজিও এগিয়ে আসেনি। তাই পাথওয়েকে ধন্যবাদ জানাই।
পাথওয়ের নির্বাহী পরিচালক মোহাম্মদ শাহীন বলেন, করোনাকালে গণমাধ্যমকমর্ী এবং স্থানীয় পর্যায়ে প্রশাসনের কর্মকর্তাগণ ঝুঁকি নিয়ে কাজ করছেন। তাদের সুরক্ষার কথা চিন্তা করে এসব সুরক্ষা সামগ্রী দেয়া হয়েছে।
তিনি আরও বলেন, “পাথওয়ে” একটি সমাজ কল্যানমূলক সংস্থা। পাথওয়ের স্বেচ্ছাসেবীরা প্রতিনিয়ত মানব সেবায় কাজ করে যাচ্ছে। করোনায় অসুস্থ রোগীদের নিজেদের গাড়িতে করে হাসপাতালে পৌঁছে দিচ্ছে পাথওয়ের স্বেচ্ছাসেবীরা। এমনকি করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির দাফনের দায়িত্ব নিয়েছে সংগঠনটি। সম্পূর্ণ ধর্মীয় রীতি মেনে দাফন কাজ সম্পন্ন করছে স্বেচ্ছাসেবীরা। এই দুর্যোগকালীন মুহুর্তে সমাজের উন্নয়নে ও কল্যাণ সাধনে এ ধরনের সেবামূলক কাজ অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d